মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৬, ১৫ এপ্রিল ২০২১

জয়পুরহাট হিলিতে পথচারী ও দোকানীসহ ১৪ জনকে জরিমানা

জয়পুরহাট হিলিতে পথচারী ও দোকানীসহ ১৪ জনকে জরিমানা

জয়পুরহাট হিলিতে করোনার সংক্রামণ রোধে চলমান লকডাউন কার্যকরী করতে স্বাস্থ্যবিধি না মানায় মাস্ক না পরায় ও নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় পথচারী ও দোকানীসহ ১৪ জনকে ৬ হাজার ২’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত জপুরহাট হিলি বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদেরকে এই জরিমানা করেন। এসময় তার সহিত উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, থানার ওসি ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, করোনার সংক্রামণ রোধে সরকার ঘোষিত আজ থেকে ২১ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউনের যে সকল নির্দেশনা দেওয়া হয়েছে। সেগুলো কার্যকরী করতে উপজেলা চেয়ারম্যান ও আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ আমরা অভিযান পরিচালনা করি।

এ সময় মানুষজন স্বাস্থ্যবিধি মানছে কিনা, মাস্ক পড়ছে কিনা ও সামাজিক দূরত্ব বজায় আছে কিনা এছাড়াও যেসকল দোকানপাঠ বন্ধ থাকার কথা ছিল সেগুলো বন্ধ রয়েছে কিনা সেগুলো মানানোর চেষ্টা করেছি।

এসময় স্বাস্থ্যবিধি না মানায় মাস্ক না পরায় ও নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় পথচারী ও দোকানীসহ ১৪ জনকে ৬ হাজার ২’শ টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে করোনা সম্পর্কে জনসচেতনতা বাড়াতে মাইকিং করা হচ্ছে ও ফ্রি মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে। আশা করছি, করোনার প্রকোপ থেকে এই উপজেলাকে মুক্ত রাখতে পারবো।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও