• শনিবার   ১৫ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪২৮

  • || ০৪ শাওয়াল ১৪৪২

জাগ্রত জয়পুরহাট

আসুন মানুষ বাঁচাতে ঐক্যবদ্ধ হই : আব্দুর রহমান

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ৪ মে ২০২১  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, আসুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষকে বাঁচাতে ঐক্যবদ্ধ হই। এখন শুধু মানুষকে বাঁচানোর রাজনীতি আর কোনো রাজনীতি নয়।

মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মাঠে কৃষকলীগের আয়োজনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আব্দুর রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বের গুণের কারণেই বিশ্বের করোনার এই অবস্থায়ও বাংলাদেশ ভালো আছে। তিনি করোনার প্রথম থেকে দেশের প্রতিটা মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন এবং নগদ অর্থ বিতরণ করেছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন থেকে শুরু করে সবকিছু করে যাচ্ছেন। এমনকি শেখ হাসিনার নির্দেশে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন নেতাকর্মীরা।

কিছু মৌলবাদী সংগঠন সংগঠিত হয়ে শেখ হাসিনা সরকারকে পতন ঘাটাতে চক্রান্ত করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা তাদেরকে ভয় পায় না, দেশের জনগণকে তার সঙ্গে আছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের ষড়যন্ত্র খড়কুটার মতো ভেসে যাবে। কেউ চাইলেই শেখ হাসিনার উপর কালো ছায়া ফেলতে পারবে না। এই করোনা মধ্যে তিনি জনগণের জীবন ও জীবিকা রক্ষা করতে কাজ করে যাচ্ছেন। তার সঙ্গে দেশের মানুষের দোয়া ও আশীর্বাদ আছে; তাই কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, আজম খান, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন,  আসাদুজ্জামান বিপ্লব, দফতরর সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক হালিম খান প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট