• মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||

  • আষাঢ় ১ ১৪২৮

  • || ০৫ জ্বিলকদ ১৪৪২

জাগ্রত জয়পুরহাট

কালাইয়ে এমইউপিএলের উদ্ভোধন ঘোষনা

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ১৫ মে ২০২১  

জয়পুরহাটের কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় প্রিমিয়ার লিগ (এমইউপিএল) ক্রিকেট টুর্নামেন্ট-২১ ট্রফি উম্মোচন ও ২১ পাউন্ড কেক কাটার মধ্যে দিয়ে উদ্বোধন ঘোষণা করা হয়।

শুক্রবার বিকেলে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৮ হাজার প্রাইজমানির এই টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও অংশগ্রহণে ইচ্ছুক ১৮ দলের অধিনায়কদের ফটোসেশন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও এমইউপিএল লীগের গ্রুপ পর্যায়ের লটারি আনন্দ উল্লাসের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ২০০৭ ব্যাচের ছাত্র ইন্জিনিয়ার আরাফাত মোর্শেদ শাওনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালাই পৌরসভার মেয়র জনাব রাবেয়া সুলতানা কাজল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল।

এমইউপিএল-২১ উদযাপন কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির তালুকদার বলেন এমইউপিএল এর ইতিহাসে এবারেই সর্বপ্রথম অনেক বড় পরিসরে এ খেলায় মিলিত হতে যাচ্ছি। চারদিনব্যাপী খেলাটি ১৫ মে থেকে শুরু হয়ে ১৮ মে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলায় মেডিকেল পার্টনার হিসেবে থাকবে মল্লিক ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার।

এমইউপিএল উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট নাফিউৎ জামান তালুকদার ডলার ও মোসাদ্দেকুল ইসলাম চঞ্চল বলেন, খেলাটি সুষ্ঠভাবে পরিচালনার জন্য দক্ষ অ্যাম্পায়ার ও সেচ্ছাসেবী প্রস্তুত করে রাখা হয়েছে। সকলের অংশগ্রহণে খেলার মাঠটি প্রানবন্ত থাকবে এবং প্রতি বছর এমইউপিএল অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিনফুজুর রহমান মিলন এর সার্বিক সহযোগিতায় এবং কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল ও জয়পুরহাট চেম্বার অব কমার্স এর ডিরেক্টর আব্দুল আজিজ এর অর্থায়নে খেলাটি পরিচালনা করা হবে।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট