• মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||

  • আষাঢ় ১ ১৪২৮

  • || ০৫ জ্বিলকদ ১৪৪২

জাগ্রত জয়পুরহাট

জয়পুরহাটের মনতাজুর রহমান আকবরের তিন সিনেমার মৌ খান

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ৬ জুন ২০২১  

বাংলাদেশ রূপালী পর্দায় চিত্রনায়িকা মৌ খানের পদার্পন হয়েছিলো সুজন বড়ুয়ার, “দ্যা কিলার” চলচ্চিত্রের মাধ্যমে যেখানে প্রধান চরিত্রে ছিলেন চিত্রনায়ক ইমন। এরপর আরো কয়েকটি চলচ্চিত্র মুক্তি পায়। আবার কয়েকটি চলচ্চিত্র মুক্তিরও অপেক্ষায়। করোনা কালীন মহামারীর কারনে মুক্তি দেয়া সম্ভব হয়নি।

টানা শ্যুটিং করে এ প্রজন্মের চিত্রনায়িকা মৌ খান শেষ করলেন তিন সিনেমার কাজ যার প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল এবং পরিচালক হচ্ছেন মনতাজুর রহমান আকবর। তিনটি চলচ্চিত্রেই মৌ খানকে দেখা যাবে মনোয়ার হোসেন ডিপজলের নায়িকা হিসেবে। চলচ্চিত্র তিনটির নামকরণও হয়েছে সম্পূর্ণ ব্যতিক্রম। ‘যেমন জামাই তেমন বউ’, ‘বাংলার হারকিউলিস’, ও ‘অমানুষ হলো মানুষ’। এদিকে এই তিন সিনেমার বাইরে মৌ খান শাহীন সুমনের ‘মাফিয়া’- নামক একটি ওয়েব সিরিজের কাজও শেষ করেছেন যা খুব সহসায় মুক্তি পাবে বলে আমাদের বিশ্বাস।

টানা শ্যুটিং করা তিনটি চলচ্চিত্র নিয়ে মৌ খান জানান যে সম্প্রতি শ্যুটিং এর পাশাপাশি ডাবিং প্রায় শেষ পর্যায়ে। তিনটি সিনেমাই পারিবারিক গল্পের ধারানুযায়ী তৈরি হয়েছে। তিনটির সিনেমার যে কোন একটি আগামী কোরবানীর ঈদে দর্শক সিনেমাহলে পেতে পারেন। সিনেমাগুলো দর্শকরা স্ব-পরিবারে সিনেমাহলে গিয়ে দেখতে পারেন।

এ তিন চলচ্চিত্র নিয়ে নায়িকা মৌ খান আরো বলেন; রোমান্স, অ্যাকশন, থ্রিলার সবই আছে চলচ্চিত্রগুলোতে। গুণী পরিচালক ও প্রযোজকদের সঙ্গে এখানে কাজ করেছি। আমার সহশিল্পীরাও বেশ সহায়তা করেছেন কাজের ক্ষেত্রে। নতুন কাজ প্রসঙ্গে বলেন, বেশকিছু কাজের কথা চলছে। তবে এখনো পাকাপাকি হয়নি। সেই শুরু থেকেই আমি একটু অন্যরকম। একটু ভালো গল্প ও চরিত্রায়ন এবং দর্শকের মনের ভাষার উত্তর দেয়া যায় এমন একটা সুন্দর চরিত্রের অপেক্ষায় থাকি। তাই এমন মানের সিনেমাতেই সামনে কাজ করতে চাই। যে তিনটির কাজ শেষ করলাম সেগুলোও গতানুগতিক ধারার বাইরের চরিত্র। আমার জন্য বড় ধরনের চ্যালেঞ্জ ছিল। তাই পরিশ্রমও করেছি। কাজ করে অন্যরকম অনুভূতি ও সবার ভালোবাসা পেয়েছি। টিমের সকলকে আমি আমার কৃতজ্ঞতা জানাই। আশা করছি দর্শকের ভালোবাসা পেলে আমি আরো অন্যতম গুণী শিল্পী হিসেবে নিজেকে সবার সামনে উত্থাপিত করতে পারবো।'

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট