• শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৮ ১৪২৮

  • || ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাগ্রত জয়পুরহাট
চলতি অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.২ শতাংশ, আশা অর্থমন্ত্রীর

চলতি অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি ৭.২ শতাংশ, আশা অর্থমন্ত্রীর

চলতি অর্থবছরে রপ্তানি ভালো করায় জিডিপি প্রবৃদ্ধি ৭.২ শতাংশ হওয়ার সম্ভাবনা আছে বলে মনে করছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সোমবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকের পর আইএমএফের পূর্বাভাস নেওয়ার সময় এক প্রশ্নের জবাবে এ সম্ভাবনার কথা জানান অর্থমন্ত্রী।

০১:০০ পিএম, ২১ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার

বাংলাদেশকে আঞ্চলিক নেতা ও অর্থনৈতিক শক্তি হিসেবে অভিহিত

বাংলাদেশকে আঞ্চলিক নেতা ও অর্থনৈতিক শক্তি হিসেবে অভিহিত

মার্কিন পররাষ্ট্র দফতরের প্রিন্সিপাল ডেপুটি অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ডিন থম্পসন বাংলাদেশকে দক্ষিণ এশিয়ার আঞ্চলিক নেতা ও অর্থনৈতিক শক্তি হিসেবে অভিহিত করেছেন। তিনি বলেন, ‘দক্ষিণ এশিয়ায় আঞ্চলিক নেতা ও অর্থনৈতিক শক্তি হিসেবে বাংলাদেশ প্রশংসনীয় যাত্রা অব্যাহত রেখেছে। আমাদের অংশীদারিত্ব আগামী ৫০ বছরে বয়ে আনবে এমন অনেক সুযোগ বাস্তবায়নে আসুন আমরা একসাথে কাজ করি।’

১১:০৭ এএম, ১৮ ডিসেম্বর ২০২১ শনিবার

পদ্মাসেতুতে ট্রেন চলাচল আগামী বছর: রেলমন্ত্রী

পদ্মাসেতুতে ট্রেন চলাচল আগামী বছর: রেলমন্ত্রী

রেলপথ মন্ত্রী নূরল ইসলাম সুজন বলেছেন, আগামী বছর পদ্মাসেতুতে ট্রেন যোগাযোগ চালু হবে। এছাড়া ২০২৪ সালের মধ্যে যমুনা নদীর উপরে ডুয়েলগেজ বঙ্গবন্ধু দ্বিতীয় রেলসেতুও চালু হবে। শনিবার দুপুরে নীলফামারী সদর উপজেলার মনসাপাড়া বউ বাজারে দুর্ঘটনা কবলিত এলাকা পরিদর্শন ...

১০:৫২ এএম, ১২ ডিসেম্বর ২০২১ রোববার

বিশ্ববাজারে বাংলাদেশে তৈরি পণ্যের প্রচার করা অত্যন্ত জরুরি

বিশ্ববাজারে বাংলাদেশে তৈরি পণ্যের প্রচার করা অত্যন্ত জরুরি

বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশের অর্থনৈতিক সমৃদ্ধি বিস্তারে ও বর্তমান রপ্তানিধারা বজায় রাখতে, বিশ্ববাজারে বাংলাদেশে তৈরি পণ্যের প্রচার করা অত্যন্ত জরুরি। এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের সম্ভাবনাময় খাত ও পণ্যসমূহ আন্তর্জাতিক পরিমণ্ডলে ইতিবাচকভাবে তুলে ধরা হবে যা দেশের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারনে ও অর্থনৈতিক প্রসারে অবদান রাখবে।

০১:১৯ পিএম, ১১ ডিসেম্বর ২০২১ শনিবার

মন্ত্রিসভার বৈঠকে ২২ হাজার কোটি টাকার ১৬ প্রস্তাব অনুমোদন

মন্ত্রিসভার বৈঠকে ২২ হাজার কোটি টাকার ১৬ প্রস্তাব অনুমোদন

সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে ২২ হাজার ২ কোটি টাকা ব্যয়সংবলিত ১৬টি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে। অনুমোদনের জন্য বৈঠকে ১৭টি প্রস্তাব পাঠানো হলে তা থেকে ১৬টি প্রস্তাব অনুমোদন পায়, একটি প্রস্তাব ফেরত পাঠানো হয়। আর ১৭টি প্রস্তাবের মোট ব্যয়ের পরিমাণ ধরা হয়েছিল ২২ হাজার ১৫৬ কোটি ৯৭ লাখ ৪১ হাজার ৫০৪ টাকা।

০১:৫৩ পিএম, ৯ ডিসেম্বর ২০২১ বৃহস্পতিবার

ঘণ্টায় লেনদেন শতকোটি টাকা ছাড়িয়েছে

ঘণ্টায় লেনদেন শতকোটি টাকা ছাড়িয়েছে

করোনা প্রকোপ শেষ হয়ে হচ্ছে না শেষ। ফলে এখনো স্বাভাবিক হচ্ছে না মানুষের জীবনযাত্রা। এমন পরিস্থিতিতেও নিত্যপ্রয়োজনীয় কাজের জন্য আর্থিক লেনদেন করতে হচ্ছে। দৈনন্দিন প্রয়োজন মেটাতে মানুষ এখন মোবাইল ব্যাংকিং নির্ভর হয়ে উঠেছে।

১১:৫৬ এএম, ৬ ডিসেম্বর ২০২১ সোমবার

বিভাজনের পথ ছেড়ে সবাইকে একসঙ্গে চলার ডাক রাষ্ট্রপতির

বিভাজনের পথ ছেড়ে সবাইকে একসঙ্গে চলার ডাক রাষ্ট্রপতির

বিভাজনের পথ পরিহার করে, হাতে হাত রেখে শান্তির পথে একসঙ্গে চলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ‘ওয়ার্ল্ড পিস কনফারেন্স-২০২১’ উদ্বোধনকালে রাষ্ট্রপতি একটি শান্তিপূর্ণ, ন্যায়-সঙ্গত, অধিকার-ভিত্তিক, অন্তর্ভুক্তিমূলক ও সমৃদ্ধ...

০২:২৭ পিএম, ৫ ডিসেম্বর ২০২১ রোববার

পাঁচ মাসে পোশাক রপ্তানি বেড়েছে ২৩ শতাংশ

পাঁচ মাসে পোশাক রপ্তানি বেড়েছে ২৩ শতাংশ

চলতি অর্থবছরের পাঁচ (জুলাই-নভেম্বর) মাসে তৈরি পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ দশমিক ৯ শতাংশ। এর মধ্যে শুধু নভেম্বর মাসে পোশাক রপ্তানি বেড়েছে ৩২ দশমিক ৩৪ শতাংশ। তবে পোশাক পণ্যের রপ্তানি প্রবৃদ্ধি হলেও রপ্তানিকারকদের দাবি, আপাত যা বৃদ্ধি হয়েছে

০১:১৩ পিএম, ৪ ডিসেম্বর ২০২১ শনিবার

দেশের ‘প্রথম’ ঝুলন্ত রেস্টুরেন্টের যাত্রা শুরু

দেশের ‘প্রথম’ ঝুলন্ত রেস্টুরেন্টের যাত্রা শুরু

কক্সবাজার সৈকতের সুগন্ধা পয়েন্টে দেশের প্রথম ঝুলন্ত রেস্টুরেন্ট হিসেবে যাত্রা শুরু করেছে ‘ফ্লাই ডাইনিং’। মঙ্গলবার (৩০ নভেম্বের) সন্ধ্যায় রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। এখানে শূন্যে ঝুলন্ত অবস্থায় টেবিলে বসে নানান স্বাদের খাবার গ্রহণ করতে পারবেন পর্যটকরা।

০৪:২৯ পিএম, ১ ডিসেম্বর ২০২১ বুধবার

বঙ্গবন্ধু শিল্পনগর পরিদর্শন করলেন সৌদি পরিবহন মন্ত্রী

বঙ্গবন্ধু শিল্পনগর পরিদর্শন করলেন সৌদি পরিবহন মন্ত্রী

মীরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পরিদর্শন করলেন সৌদি আরব সরকারের পরিবহন ও লজিস্টিক সার্ভিস মন্ত্রী সালেহ নাসের এ আল জাসের। সোমবার (২৯ নভেম্বর) সকালে সফর সঙ্গীদের নিয়ে বেজা অফিসের সামনে বৃক্ষরোপন ও ৩নং সুপার ডাইক সংলগ্ন ভূমি পরিদর্শন সহ বেজা সম্মেলন কক্ষে মতবিনিময় করেন।

০৪:৪৬ পিএম, ৩০ নভেম্বর ২০২১ মঙ্গলবার

ইউপি নির্বাচন: কালাইয়ে ব্যস্ত প্রার্থীরা

ইউপি নির্বাচন: কালাইয়ে ব্যস্ত প্রার্থীরা

তৃতীয় ধাপে জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। শেষ মুহূর্তে প্রার্থীরা গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। পোস্টারে ছেয়ে গেছে সব গ্রাম ও হাটবাজারের অলিগলি।

১০:৫৭ এএম, ২৬ নভেম্বর ২০২১ শুক্রবার

নাশকতা ঠেকাতে সারাদেশে নিরাপত্তা জোরদার

নাশকতা ঠেকাতে সারাদেশে নিরাপত্তা জোরদার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মৃত্যুর গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে তুলকালাম কা- ঘটানো হয়েছে। মৃত্যুর গুজব ছড়িয়ে যাতে নাশকতা চালিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে না পারে সেজন্য রাজধানী ঢাকাসহ সারাদেশে সতর্ক অবস্থা জারি করা হয়েছে। নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে সতর্ক অবস্থায় থাকার নির্দেশ দেয়া হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে। এমনকি পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, তাও বাতিল করে তাদের দ্রুত নিজ নিজ কর্মস্থলে ফেরার নির্দেশ দেয়া হয়েছে। মঙ্গলবার মধ্যরাত থেকে এ রেড এ্যালার্ট জারি করা হয়। এর পরই পুলিশ, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নসহ (র‌্যাব) অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিটে বাড়তি সতর্কতা নেয়া শুরু হয়। বিএনপিসহ তাদের সমমনা গোষ্ঠীর বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করে আসার ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে দেয়া হয়। পুলিশ ও গোয়েন্দা সংস্থার সূত্রে এসব তথ্য জানা গেছে।

০৫:১৬ পিএম, ২৫ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার

জয়পুরহাট জেলা হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের  পরিচালক

জয়পুরহাট জেলা হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল পরিদর্শন ও যক্ষ্মা বিষয়ক সেমিনারে যোগদান করেছেন হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ও স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর, টিবিএল এন্ড এএসপি ডাক্তার খুরশিদ আলম।

১০:৫৬ এএম, ১৯ নভেম্বর ২০২১ শুক্রবার

ই-কমার্সে গ্রাহকের স্বার্থ সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব

ই-কমার্সে গ্রাহকের স্বার্থ সুরক্ষায় সর্বোচ্চ গুরুত্ব

গ্রাহকের অর্থ সুরক্ষাসহ সাত বিষয়কে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ই-কমার্স খাতের ভাগ্য নির্ধারণে মন্ত্রিপরিষদ বিভাগের জন্য চূড়ান্ত প্রতিবেদন তৈরি করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ই-কমার্স ব্যবসা পরিচালনা করতে হলে বাধ্যতামূলকভাবে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতর থেকে নিবন্ধন নিতে হবে। যেকোন ক্রেতার কাছ থেকে টাকা নেয়ার পর সাত থেকে পনেরো দিনের মধ্যে সুনির্দিষ্ট পণ্য ডেলিভারি দেয়ার বিধান রাখা হয়েছে। প্রতারণা বন্ধে প্রদর্শিত পণ্যের বাইরে অন্যকোন পণ্য ডেলিভারি দেয়ার সুযোগ নেই। ক্রেতা আকর্ষণে লটারি ও লোভনীয় অফার দেয়ার সুযোগ থাকছে না। ই-কমার্স পণ্যের মডেল হতে হলে সুপার স্টারদের সরকারী অনুমোদন নিতে হবে। নিবন্ধিত প্রতিষ্ঠানের বাইরে মডেল হলে দায়দায়িত্ব তারকাদের নিতে হবে। এসব বিধি-বিধান রেখে ই-কমার্স সংক্রান্ত সরকারী উচ্চ পর্যায়ের কমিটি প্রতিবেদনটি অনুমোদন করে তা মন্ত্রিসভায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। নিবন্ধনের বাইরে ব্যবসা করা হলে সেসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

০৫:৫৬ পিএম, ৯ নভেম্বর ২০২১ মঙ্গলবার

জয়পুরহাটে জেলা হাসপাতালে সফলভাবে ল্যাপারস্কোপির মাধ্যমে অপারেশন

জয়পুরহাটে জেলা হাসপাতালে সফলভাবে ল্যাপারস্কোপির মাধ্যমে অপারেশন

আধুনিক জেলা হাসপাতাল জয়পুরহাটের গাইনী বিভাগে সফলভাবে ল্যাপারস্কোপির মাধ্যমে পলিসিস্টিক ওভারী এবং ওভারিয়ানসিস্ট ‍অপারেশন শুরু হয়েছে। সার্জন ও গাইনী বিশেষজ্ঞ ডাঃ নূর-উন-নাহার নাজমী ( জুনিয়র কনঃ, গাইনী বিভাগ ) তিনি দক্ষতার সাথে অপারেশন করছেন।

১০:৩১ এএম, ২৬ অক্টোবর ২০২১ মঙ্গলবার

মাধ্যমিকের শিক্ষার্থীদের ইউনিক আইডি আগামী বছর থেকে

মাধ্যমিকের শিক্ষার্থীদের ইউনিক আইডি আগামী বছর থেকে

প্রাথমিক স্তর থেকে শুরু করে দ্বাদশ শ্রেণির সব ছাত্রছাত্রী পাবে ইউনিক আইডি। এই আইডিতে ১০ বা ততোধিক ডিজিটের শিক্ষার্থী শনাক্ত নম্বর থাকবে, যা পরবর্তী সময় হবে ঐ শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্রের নম্বর। জাতীয় পরিচয়পত্র তৈরিতে আলাদা করে তথ্য সংগ্রহের প্রয়োজন হবে না। আগামী বছরের শুরু থেকে আইডি দেওয়া শুরু হবে।

০৫:২৭ পিএম, ২৫ অক্টোবর ২০২১ সোমবার

বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিল দক্ষিণ কোরিয়া

বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিল দক্ষিণ কোরিয়া

বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় বাংলাদেশের ওপর আরোপিত ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া। বৃহস্পতিবার ঢাকায় কোরিয়ান দূতাবাসের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

০৩:৩৭ পিএম, ২২ অক্টোবর ২০২১ শুক্রবার

দেশে এলো ২০ লাখ টিকা, আরও আসছে ৫৫ লাখ

দেশে এলো ২০ লাখ টিকা, আরও আসছে ৫৫ লাখ

দেশে করোনাভাইরাসের আরও ২০ লাখ ডোজ টিকা এসেছে। সোমবার রাতে সিনোফার্মের ১০ লাখ ডোজ ও অ্যাস্ট্রাজেনেকার ১০ লাখ টিকার চালান ঢাকায় পৌঁছায়। চীনের সিনোফার্মের তৈরি আরও ৫৫ লাখ ডোজ টিকা বৃহস্পতিবার রাতে দেশে আসবে বলে স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে।

০৬:৫৫ পিএম, ২১ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

১২ বছর বয়সীদেরও টিকা দেওয়া হবে

১২ বছর বয়সীদেরও টিকা দেওয়া হবে

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ১৮ বছরের বেশি সবাইকে টিকা দেওয়া হবে। এছাড়াও  প্রধানমন্ত্রীর নির্দেশনায় ১২-১৭ বছর বয়সীদেরকেও টিকা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে, দ্রুতই সেই কাজটিও শুরু করা হবে।

০৬:৩১ পিএম, ২০ অক্টোবর ২০২১ বুধবার

উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ

উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ

রাজধানীর প্রান্তঘেঁষা প্রাচীন জনপদ হওয়া সত্ত্বেও যুগের পর যুগ মানিকগঞ্জ ছিল উন্নয়ন বঞ্চিত। মানিকগঞ্জের মানুষকে ভোগ করতে হয়েছে উন্নয়ন বঞ্চনা আর অবহেলার সীমাহীন গ্লানি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে র্বতমান সরকার ক্ষমতায় আসার পর একযুগে মানিকগঞ্জ জেলায় একটি ৫শ শয্যার হাসপাতালসহ মেডিক্যাল কলেজ, ঢাকা-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়ক, স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন, যুব উন্নয়ন প্রশিক্ষণ কমপ্লেক্স, জেলায় শতভাগ বিদ্যুতায়ন, সড়ক-মহাসড়ক, ব্রিজ, কালভার্ট, সরকারী ভবন, শিক্ষা খাতের ব্যাপক উন্নয়ন, কৃষি খাতে সাফল্য, আন্তর্জাতিকমানের ক্রিকেট স্টেডিয়াম, পর্যটন কেন্দ্র, সাংস্কৃতিক, প্রাণিসম্পদসহ বিভিন্ন সেক্টরে অভাবনীয় উন্নয়ন সুসম্পন্ন হয়েছে, চলমান রয়েছে ব্যাপক কর্মযজ্ঞ।

০৩:২৭ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

পরবর্তী কমনওয়েলথ সভার সভাপতি হলেন অর্থমন্ত্রী

পরবর্তী কমনওয়েলথ সভার সভাপতি হলেন অর্থমন্ত্রী

কমনওয়েলথ ফাইন্যান্স মিনিস্টারস মিটিংয়ে (সিএফএমএম) মালয়েশিয়ার আনুষ্ঠানিক প্রস্তাব ও ব্রম্ননেইয়ের সমর্থনে ২০২২ সালের সভার সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

০২:২১ পিএম, ১৪ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

নেপালে ৯০০ মিলিয়ন ডলারের পণ্য রপ্তানির সম্ভাবনা

নেপালে ৯০০ মিলিয়ন ডলারের পণ্য রপ্তানির সম্ভাবনা

হিমালয়কন্যা নেপালে ৯০০ মিলিয়ন মার্কিন ডলারের পণ্য রপ্তানির সম্ভাবনা দেখছে বাংলাদেশ। সেখানে খাদ্যসামগ্রী, কৃষিপণ্য, ওষুধসহ ৭ পণ্যের রপ্তানি চাহিদা বাড়ছে। করোনা মহামারীতে বাংলাদেশি ওষুধ রপ্তানি বেড়ে হয়েছে দ্বিগুণের বেশি। এ অবস্থায় নেপালে ওষুধ ও অন্যান্য পণ্য রপ্তানির দীর্ঘস্থায়ী বাজার তৈরির উদ্যোগ নিচ্ছে সরকার। এ তথ্য বাণিজ্য মন্ত্রণালয়ের। 

০২:০০ পিএম, ১৪ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয় পেল শরীয়তপুর

শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয় পেল শরীয়তপুর

শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন করা হয়েছে। গতকাল মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার উপ-সচিব মো. মাহমুদুল আলম সাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে। এর ফলে দক্ষিণাঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি পূরণ হলো। গত ১০ জুন শরীয়তপুর -২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতিগত অনুমোদনের প্রেক্ষিতে শরীয়তপুর জেলায় শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়’ স্থাপনের নিমিত্তে যুগোপযোগী একটি খসড়া আইন প্রণয়ন করে এ বিভাগে প্ররণ করা হয়।

০১:৫০ পিএম, ১৩ অক্টোবর ২০২১ বুধবার

ইউপি নির্বাচন: আক্কেলপুরে প্রার্থীদের দৌড়ঝাঁপ

ইউপি নির্বাচন: আক্কেলপুরে প্রার্থীদের দৌড়ঝাঁপ

জয়পুরহাটের আক্কেলপুরে ২য় ধাপে ১১ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলার ৫ টি ইউনিয়নেই চলছে প্রার্থীদের দৌড়ঝাপ। কারা হবেন প্রার্থী? এ বিষয়ে ভোটারদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। ৫ টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা প্রায় ৯৫ হাজার ৫’শ জন।

১২:৪০ পিএম, ৬ অক্টোবর ২০২১ বুধবার

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট