মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:১৬, ৫ মার্চ ২০২৩

পাটের তৈরি প্লাজো, দাম ৭৮ হাজার!

পাটের তৈরি প্লাজো, দাম ৭৮ হাজার!

ফ্যাশানের সংজ্ঞা প্রত্যেক মানুষের কাছে আলাদা। কারোর কাছে নির্দিষ্ট কোনও কিছু স্টাইলিশ বলে মনে হলেও অন্যজনের কাছে সেটি অদ্ভুত মনে হতেও পারে। আজকাল ট্রেন্ডি জিনিসের উপর সকলেরই একটা ঝোঁক রয়েছে। এর মধ্যে কিছু ভাইরাল ফ্যাশন সামনে এসেছে, যার ডিজাইন ও দাম দেখে অবাক নেটিজেনরা।

সম্প্রতি এমন একটি প্লাজোর ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেটি পাটের তৈরি। আর দাম ভারতীয় রুপিতে ৬০ হাজার। বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ৭৮ হাজার টাকা। শেলমি নামের এক নারী সম্প্রতি একটি দোকানে এক জোড়া পাটের প্লাজো প্যান্ট খুঁজে পান। তবে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল সেটির দাম। ৬০ হাজার রুপি খরচ করলেই আপনি পেয়ে যাবেন এই পাটের তৈরি প্লাজো।

ইনস্টাগ্রামে বেশ কয়েকদিন আগে শেলমি দামের ট্যাগসহ সেই পালাজোর ছবি শেয়ার করেন। তিনি নেটিজেনদের বিশ্বাসের জন্য দামের ট্যাগ কাছ থেকে দেখান।

আকাশছোঁয়া দামের প্লাজোর পায়ে একটি প্রিন্ট এবং কোমরে একটি কালো স্ট্রিং রয়েছে। দেখকে অনেকটা চটের ব্যাগের মতো। সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে সেই পাটের প্লাজোর অযৌক্তিক বেশি দামের বিষয়টি সামাজিক মাধ্যমে দৃষ্টি আকর্ষণ করেছে। তবে পাটের তৈরি বলেই কী প্যান্টটির এত দাম ধার্য করা হয়েছে? সে বিষয়ে কোনও ব্যাখ্যা খুঁজে পাওয়া যায়নি।

গুণমানের দিক দিয়ে দেখতে গেলেও পাটের তৈরি প্লাজোর এতো দাম হওয়াটা উচিত কিনা প্রশ্ন তুলেছে নেটপাড়ার একাংশ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম