বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১২, ৭ মার্চ ২০২৩

স্মার্টফোন কিনলে মদ ফ্রি, দোকানে ভিড়

স্মার্টফোন কিনলে মদ ফ্রি, দোকানে ভিড়

স্মার্টফোন কিনলে দুই বোতল মদ ফ্রি! এমন বিজ্ঞাপন দেখে দোকানে ভিড় জমানো শুরু করেন সাধারণ মানুষ। তবে দোকানে এতই বেশি মানুষ আসা শুরু করেন যে, এতে হট্টগোল বেধে যায়। আর এমন উদ্ভুত বিজ্ঞাপন দিয়ে হট্টগোল তৈরি হওয়ায় স্মার্টফোনের দোকানদারকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি মঙ্গলবার (৭ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দোকানদারকে আটক করা ছাড়াও ওই দোকানটি বন্ধ করে দিয়েছে পুলিশ।

উত্তর প্রদেশের কোতোয়ালী পুলিশ স্টেশনের কর্মকর্তা অজয় কুমার শেঠ জানিয়েছেন, এ বিজ্ঞাপন দিয়েছিলেন রাজেস মওরা নামের এক ব্যক্তি। তিনি চৌরি রোডে একটি স্মার্টফোনের দোকান চালান। তিনি ঘোষণা দেন, ৩-৭ মার্চের মধ্যে যারা তার দোকান থেকে একটি স্মার্টফোন কিনবেন তাদের দুই বোতল মদ ফ্রি দেওয়া হবে।

এমন লোভনীয় প্রস্তাব দেখে সাধারণ মানুষের ভিড় বেড়ে গেলে পুলিশ এসপি অনীল কুমার নির্দেশ দেন, ওই দোকানদারের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেওয়া হয়। এরপর সোমবার সেখানে জড়ো হওয়া ক্রেতাদের পুলিশ সরিয়ে দেয়। আর দোকানদার রাজেস মওরাকে আটক করা হয়। স্থিতিশীলতা বিনষ্টের অভিযোগে ভারতীয় দণ্ডবিধি ১৫১ ধারায় তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সঙ্গে দোকানটি সিলগালা করে দেওয়া হয়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও