মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৩৩, ১৪ জানুয়ারি ২০২২

মুজিববর্ষ বিজয় দিবস তায়কোয়ান্দো চ্যাম্পিয়ন সেনাবাহিনী

মুজিববর্ষ বিজয় দিবস তায়কোয়ান্দো চ্যাম্পিয়ন সেনাবাহিনী

মুজিববর্ষ বিজয় দিবস তায়কোয়ান্দোর সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। আর রানার্সআপ হয়েছে গাজীপুর জেলা। এদিকে জুনিয়র বিভাগে সিরাজগঞ্জ জেলা চ্যাম্পিয়ন এবং নারায়ণগঞ্জ জেলা রানার্সআপ হয়েছে।

শুক্রবার গুলশান-বাড্ডা তায়কোয়ান্দো ক্লাবে অনুষ্ঠিত দিনব্যাপী খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হেসেন কামাল। এ সময় সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় দেশের ১২ জেলাসহ বাংলাদেশ সেনাবাহিনী, ধানমন্ডি তায়কোয়ান্দো ক্লাব, মিরপুর ডিওএইচএস তায়কোয়ান্দো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্দো ক্লাব ও গুলশান-বাড্ডা তায়কোয়ান্দো ক্লাবের প্রায় দুইশ তায়কোন্দোকা অংশ নেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও