বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:২৭, ২৯ জানুয়ারি ২০২৩

আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বিএনপি বলে পালানোর পথ পাবে না আওয়ামী লীগ। আমি প্রশ্ন করতে চাই, পালায় কে? আওয়ামী লীগ কখনো পালায় না। আওয়ামী লীগ জনগণকে নিয়ে কাজ করে।’ রাজশাহীর জনসভায় এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রবিবার দুপুর সোয়া ৩টার দিকে জনসভাস্থলে পৌঁছান তিনি। 

শেখ হাসিনা বলেন, ‘নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে খালেদা জিয়া প্রধানমন্ত্রী হতে পারতেন না। আর সেই নৌকার ওপর এত ক্ষোভ কেন? রাজধাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের (হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) এই জনসভায়
শেখ হাসিনা প্রায় ১ হাজার ৩১৬ কোটি ৯৭ লাখ টাকা ব্যয়ে ২৬টি প্রকল্পের উদ্বোধন এবং প্রায় ৩৭৬ কোটি ২৮ হাজার টাকা ব্যয়ে আরও ছয়টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। জনসভাকে জনসমুদ্রে পরিণত হয়েছে মাঠ। 

সর্বসাধারণের জন্য জনসভাস্থল সকাল ৮টার পর খুলে দেওয়া হয়। সকাল থেকেই মিছিল নিয়ে মাদ্রাসা মাঠে প্রবেশের মূল গেটে হাজার হাজার নেতাকর্মীর জটলা দেখা যায়। একেক নেতার অনুসারীরা নিজেদের পরিচয় জানান দিতে পরিধান করেছেন নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি। 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নেতাকর্মীরা মাঠে এসেছেন। বিভাগের আট জেলা থেকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী এতে যোগ দিয়েছেন। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়