শুক্রবার   ১৪ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৭:৪০, ১ অক্টোবর ২০২৩

সংবিধানের আলোকে আমরা এগিয়ে যাব

সংবিধানের আলোকে আমরা এগিয়ে যাব

নিজ এলাকা নেত্রকোনার মোহনগঞ্জে নাগরিক সংবর্ধনায় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান শাহীন বলেছেন, আইনের শাসন প্রতিষ্ঠা করতে গিয়ে যে সংবিধানের শপথ নিয়েছি সেই সংবিধানের আলোকে আমরা এগিয়ে যাব। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করব। এ সময় তিনি সংবিধান সমুন্নত রাখার অভিব্যক্তি ব্যক্ত করেন।

গতকাল বিকালে জেলার মোহনগঞ্জ উপজেলা নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত মোহনগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের ২৪তম প্রধান বিচারপতি ওবায়দুল হাসান শাহীন আরও বলেছেন, বাংলাদেশে বিগত সময়ে ২৪ জন বিচারপতি পুরুষ। তিনি সামনে উপবিষ্ট শিক্ষার্থীদের উদ্দেশ করে বলেন, আমি চাই আগামীতে তোমাদের মধ্য থেকে নারী বিচারপতি হবে। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় নেত্রকোনার প্রধান বিচারপতি হিসেবে ভবিষ্যতে অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। অনুষ্ঠানে মোহনগঞ্জ পৌরসভার মেয়র ও নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক লতিফুর রহমান রতন সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নেত্রকোনা-৪ (খালিয়াজুড়ী, মদন, মোহনগঞ্জ) আসনের সংসদ উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য সাজ্জাদুল হাসান, নেত্রকোনা জেলা ও দায়রা জজ শাহজাহান কবির, জেলা প্রশাসক শাহেদ পারভেজ, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শামসুর রহমান লিটন প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ