শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১০:০৬, ১৯ নভেম্বর ২০২৩

তিন আসনে আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাকিব

তিন আসনে আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাকিব
সংগৃহীত

দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশ নিতে তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। শনিবার (১৮ নভেম্বর) তার পক্ষে একজন প্রতিনিধি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বুথের দায়িত্বে থাকা শেখ মো. হাসান মেহেদী। সাকিব আল হাসান ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন কিনেছেন বলে জানা গেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে মোট ১ হাজার ৭৪ জন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে সরাসরি ১ হাজার ৬০টি এবং অনলাইনে ১৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সংশ্লিষ্ট সূত্র এসব তথ্য জানিয়েছে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু হয় শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায়। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কার্যালয়ে আট বিভাগের জন্য স্থাপিত ১০টি বুথ থেকে ফরম বিক্রি হয়। মনোনয়ন ফরম কার্যক্রম চলবে মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় মনোনয়ন ফরমটি সংগ্রহের মধ্য দিয়ে দলটির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। গোপালগঞ্জ-৩ আসন থেকে বঙ্গবন্ধু কন্যার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ। এ সময় গোপালগঞ্জের নেতারা উপস্থিত ছিলেন।

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ