শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৩৩, ২ মার্চ ২০২৪

আপডেট: ১৮:৪৮, ২ মার্চ ২০২৪

বিশ্বের বুকে মাথা উঁচু করে চলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

বিশ্বের বুকে মাথা উঁচু করে চলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী
সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফোর্সেস গোল ঠিক করে সশস্ত্রবাহিনীর ধারাবাহিক উন্নতি নিশ্চিত করেছে। শেখ হাসিনা বলেন, আমাদের সশস্ত্রবাহিনী শুধু দেশে নয়, জাতিসংঘের মিশনে বিদেশেও যেখানে গিয়েছে, সুনাম বয়ে এনেছে। 

শনিবার (২ মার্চ) রাজশাহী সেনানিবাসে পাপা বীর এবং  দি বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট এর তৃতীয় কোর পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। 

এর আগে সকালে হেলিকপ্টারযোগে রাজশাহী পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমেই রাজশাহী সেনানিবাসে পুনর্মিলনী অনুষ্ঠানের প্যারেড পরিদর্শন করেন তিনি।

এরপর অনুষ্ঠানে দেয়া ভাষণে শেখ হাসিনা বলেন, সশস্ত্রবাহিনীকে এমন করে গড়ে তোলা হচ্ছে, যেন যে কোন পরিস্থিতি মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করতে পারে। 

প্রধানমন্ত্রী বলেন, দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলার অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বিশ্বের বুকে মাথা উঁচু করে চলবে বাংলাদেশ। পরে কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।    

সূত্র: bvnews24

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা