শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৩০, ২ মার্চ ২০২৪

ঈদযাত্রায় ট্রেনের বগি বাড়ানো হবে: রেলমন্ত্রী

ঈদযাত্রায় ট্রেনের বগি বাড়ানো হবে: রেলমন্ত্রী
সংগৃহীত

রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেছেন, ঈদযাত্রায় যাত্রীদের সুবিধার্থে ট্রেন ও বগির সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বিষয়ে মিটিং রয়েছে। সেখানে আরও সিদ্ধান্ত নেওয়া হবে।

গতকাল সকালে রেলমন্ত্রী রাজবাড়ী স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। রেলমন্ত্রী বলেন, ঈদযাত্রায় অনলাইনে টিকিটের পাশাপাশি স্টেশনগুলোতেও টিকিট বিক্রির ব্যবস্থা থাকবে। অতিরিক্ত যেসব বগি যুক্ত করা হবে সেখানে বসে এবং দাঁড়িয়ে যাত্রীরা যেতে পারবেন। ঈদকে সামনে রেখে সব সুযোগ-সুবিধাই রাখা হবে।

রেলমন্ত্রী দুই দিনের সরকারি সফরে রাজবাড়ীতে এসেছেন। গতকাল সকাল ৮টা ১০ মিনিটে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে যাত্রা করেন। সকাল সোয়া ১১টায় তিনি রাজবাড়ী রেলস্টেশনে পৌঁছান।

এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রেজাউল করিমসহ রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা রেলমন্ত্রী ও তার সহধর্মিণী সাঈদা হকিমকে ফুল দিয়ে বরণ করেন। রাজবাড়ী রেলস্টেশন পরিদর্শন শেষে রাজবাড়ী সার্কিট হাউসে রেলমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা