সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১০:৪৬, ১১ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:০৮, ১১ ডিসেম্বর ২০২৩

পাঁচবিবিতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত

পাঁচবিবিতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত
সংগৃহীত

আপনাদের (সাংবাদিকদের) সহযোগিতা ছাড়া এলাকার অপরাধ দমন সম্ভব নয়। পুলিশের পাশাপাশি সাংবাদিকদের ভূমিকা রয়েছে অনেক। আমরা চাই মাদকসহ এলাকার অপরাধ দমনে পুলিশের পাশাপাশি সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করুক।

১০ ডিসেম্বর) রবিবার বিকেলে পাঁচবিবি থানা পুলিশ প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মত বিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন নবনিযুক্ত পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ ফয়সাল বিন আহসান।

থানার সেকেন্ড ইন কমান্ড অফিসার এসআই সুশান্ত কুমারের সঞ্চালনায় পরিচিতি পর্ব শেষে মতবিনিময় করেন,পাঁচবিবি প্রেসক্লাবের সভাপতি আব্দুল হালিম সাবু, সাবেক সভাপতি অধ্যাপক আজাদ আলী, সাবেক সভাপতি অধ্যাপক সুনীল রায়, সাবেক সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক উল্লাস কুমার হাজরা, সাবেক সাধারণ সম্পাদক সজল কুমার দাস, সদস্য ও সাংবাদিক দবিরুল ইসলাম, শফিকুল আলম চৌধুরী বিপ্লব, আবু হাসান, বাবুল হোসেন,আব্দুল কাইয়ুম, নির্মল রায়, আমিরুল ইসলাম জজ চৌধুরী, শাহ সুলতান আহমেদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল কারিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক জুয়েল শেখ ও হাসিবুল ইসলাম, দপ্তর সম্পাদক রেজুওয়ান হোসেন, সদস্য ও সাংবাদিক বদরুদ্দোজা সবুজ, হারুনুর রশিদ ও দৈনিক যুগান্তর ও মোহনা টিভির পাঁচবিবি প্রতিনিধি আক্তার হোসেন বুকুল প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়