• সোমবার   ০২ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৮ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

জাগ্রত জয়পুরহাট

সময়ের স্রোতে থেমে নেই বয়স, তবুও স্বামী ছাড়াই চলছে তাদের জীবন

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২৫ জুন ২০২১  

তারকাদের নিয়ে তাদের ভক্তদের আগ্রহের কোন কমতি নেই। নিজেদের প্রিয় অভিনেত্রীরা কি করছেন, কোথায় যাচ্ছেন বা তা কোন কাজ করছেন এসব তথ্য সবার কাছে থাকলেও, নেই তাদের বিয়ের খবর। তাদের বিয়ের খবর অনেক সময় সাধারণের অধরাই থাকে। ঢাকাই চলচ্চিত্রে এমন বেশ কয়েকজন তারকা রয়েছেন যারা জনপ্রিয়তায় এগিয়ে থাকলেও, জীবনসঙ্গী বেছে নেওয়ার ক্ষেত্রে পিছিয়ে পড়েছেন।

এমনই কয়েকজন অভিনেত্রীদের নিয়ে আজকের এই আয়োজন-

সিমলা: ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলা। ডিভোর্সের পর এখনও একাকী জীবন কাটাচ্ছেন। যদিও একাধিকবার বিয়ের ঘোষণা দিয়েছেন এই নায়িকা। পাত্র খুঁজছেন- এমনও শোনা গেছে তার মুখে।কিন্তু সুখবর আর পাওয়া যায়নি।

১৯৯৯ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এই নায়িকা। পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

শাহনূর: বিশ বছর আগে ‘জিদ্দি সন্তান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে শাহনূরের। এর আগে ১৯৯৫ সালে তিনি টেলিভিশন ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন। শাহনূরের জন্ম ১৯৮০ সালের ১০ ফেব্রুয়ারি; যশোরে। তার সমসাময়িক অনেকেই বিয়ে করে সংসারি হয়েছেন কিন্তু তার এখনো বিয়ের সানাই বাজেনি।

তারকা কেয়া: মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার চলচ্চিত্রে পা রাখেন কেয়া। ২০০১ সালের এটি অন্যতম ব্যবসাসফল সিনেমা। প্রথম সিনেমাতেই দর্শকদের তাক লাগিয়ে দেন এই অভিনেত্রী। এ পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেও প্রশংসিত হয়েছেন। আলোড়ন সৃষ্টিকারী এ চিত্রনায়িকার এখনো বিয়ে হয়নি।

জয়া আহসান: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ওপার বাংলার সংবাদমাধ্যমে বিভিন্ন সময় তার বিয়ে ও প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও সেগুলোর সত্যতা পাওয়া যায়নি। ব্যক্তিগত জীবনে জয়া ছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সহধর্মিণী। ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে একাকী জীবন কাটাচ্ছেন নন্দিত এই অভিনেত্রী।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট