বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩২, ১৬ জুলাই ২০২১

দীপিকা-ক্যাটরিনার পর আলিয়ার সঙ্গেও বিচ্ছেদ রণবীরের!

দীপিকা-ক্যাটরিনার পর আলিয়ার সঙ্গেও বিচ্ছেদ রণবীরের!

বলিউডে বাজছে কেবল বিচ্ছেদের সুর। সম্প্রতি ১৫ বছরের দাম্পত্যের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান এবং কিরণ রাও। এই বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হতে চলেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের।

ক্যারিয়ারের শুরু থেকেই রণবীরের ক্যাসেনোভা ইমেজ কারোর অজানা নয়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জেরেও কমচর্চায় থাকেননি কাপুর খানদানের এই চেড়াগ। দীপিকা পাডুকোনের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ, এরপর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েছিলেন ঋষি পুত্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। অবশেষে ক্যাটরিনারই সেই সময়ের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। 

আলিয়া ভাটের সঙ্গে রণবীরের রসায়ন শুরু থেকেই কারুর নজর এড়ায়নি। দু’জনের পরিবারও দারুণ খুশি এই সম্পর্ক নিয়ে। করোনা বাধা হয়ে না দাঁড়ালে এবং কাপুর পরিবারে একের পর এক মৃত্যুর ঘটনা না ঘটলে এতোদিনে বিয়েটা সেরেই ফেলতেন রণবীর-আলিয়া, সে কথা নিজের মুখেই মেনে নিয়েছেন রণবীর।

কিন্তু এর মধ্যেই আচমকা গুঞ্জন উঠেছে রণবীর-আলিয়ার সম্পর্ক বিচ্ছেদের। নিজের টুইটার হ্যান্ডেল এমনই মন্তব্য করেছেন অভিনেতা-পরিচালক-প্রযোজক কমল আর খান। 

এক টুইটবাতায় কমল লিখেছেন, ২০২২ সালের শেষের দিকে আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ে করবেন। কিন্তু বিয়ে করার ১৫ বছর পরই আলিয়াকে ডিভোর্স দেবেন রণবীর!

নিক-প্রিয়াঙ্কার পর এবার রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভবিষ্যতবাণী করলেন এই বলিউড প্রযোজক, অভিনেতা তথা স্বঘোষিত ফিল্ম সমালোচক। 

বিতর্কিত মন্তব্যের জন্য সর্বদাই চর্চায় থাকেন কেআরকে। তবে আলিয়া-রণবীরের বিচ্ছেদ নিয়ে এমন কটাক্ষ হজম করতে পারেনি জুটির শুভাকাঙ্ক্ষীরা। স্বভাবতই ট্রোলিংয়ের মুখে পড়েন কেআরকে।

আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন কমল খান। তাদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।

অভিনেতার দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে আমির বিয়ে করতে চলেছেন, তখন নাকি তার মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার নারীকে অভিনেতা বিয়ে করছেন কেন! এখানেই শেষ নয়। 

কমলের মতে, ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখ অনেক বেশি ‘সুন্দর’ দেখতে, আমির তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও