বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২০, ২৮ জুলাই ২০২১

অন্তর্বাসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে জয়ার রূপ

অন্তর্বাসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে জয়ার রূপ

অভিনয়ের পাশাপাশি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব। ফেসবুক-ইনস্টাগ্রামে ব্যক্তিগত বিষয়, সিনেমার প্রচার আবার কখনো মানুষের সচেতনতা ও সাহায্যার্থে উপস্থিত হন তিনি।

এদিকে জয়া আহসানের বয়স যেন থেমে আছে। কেননা ক্যারিয়ারের এত বছর পরেও এখনো তরুণী জয়া। আর তার শেয়ার করা ছবিগুলো যেন তারই প্রমাণ। এখনো কম বয়সী যেকোনো অভিনেত্রীদের সঙ্গে নিজের রূপ দিয়ে টেক্কা দিতে পারেন জয়া। আর তারই প্রমাণ মিললো শুক্রবার রাতে তার শেয়ার করা ছবিতে।

মঙ্গলবার ছবি শেয়ারের মাধ্যমে নিজের মতো করেই হাজির হলেন জয়া আহসান। অনেকে বলছেন পোস্ট করে ভক্তদের ঘুম হারাম করে দিলেন জয়া।

কালো অন্তর্বাসের সঙ্গে টাইট ফিট প্যান্ট এবং নীল জ্যাকেটে বোল্ড লুকে ধরা দেন জয়া আহসান। তার নতুন ফটোশুটে মুগ্ধ নেটিজেনরা।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। যে কোনো পুরুষ হৃদয় ঝড় তুলতে জয়া আহসান নামটাই যথেষ্ঠ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও