শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৫৩, ৪ মে ২০২২

আবার মা হতে যাচ্ছেন আনুশকা!

আবার মা হতে যাচ্ছেন আনুশকা!

গত বছর জানুয়ারি মাসে প্রথম সন্তান ভামিকার জন্ম দিয়েছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি। সেই মেয়ের মুখের ছবি এখনো প্রকাশ্যে আনেননি তারা। যদিও খেলার মাঠে ছবি শিকারিদের পাল্লায় পড়ে তাঁদের পরিকল্পনা ভেস্তে গিয়েছে মাস কয়েক আগে।

গত জানুয়ারি মাসে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার এক দিনের ম্যাচ চলাকালীন গ্যালারিতে আনুশকার কোলে দেখা গিয়েছিল মেয়ে ভামিকাকে। কিন্তু তার পরেও অভিনেত্রী এবং ক্রিকেটার নিজেদের দিক থেকে সিদ্ধান্তে অটল থেকেছেন। এরমধ্যেই নতুন খবর, আবারও মা হতে যাচ্ছেন অভিনেত্রী আনুশকা।

আনন্দবাজার বলছে, তারকা জ্যোতিষী সঞ্জয় বি জুমানির গণনা অনুযায়ী, আগামী দু’বছরে দ্বিতীয় সন্তান গর্ভে ধারণ করবেন আনুশকা। একইসঙ্গে জ্যোতিষীর দাবি, আগের বারও ভামিকার জন্মের আগে তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন। তার কথাই ফলেছিল।

সঞ্জয়ের ভাষ্য, ‘কোভিড পরিস্থিতির আগে আনুশকার মা আমার কাছে আসেন, মেয়ের ভাগ্য গণনা করানোর জন্য। সে সময়ে আমি জানিয়েছিলাম যে বিরাট-আনুশকা অভিভাবক হবেন। তিনি তখন সেই সম্ভাবনা হেসে উড়িয়ে দিয়েছিলেন। তার দাবি ছিল, তার মেয়ে-জামাই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত। তাই সে রকম কোনো পরিকল্পনাই নেই। কিন্তু ভাগ্যের ইনিংস যাকে বলে! তাদের কোলে এল ভামিকা।’

সঞ্জয়ের কথা যদি সত্যি হয়, তবে আগামী দুই বছরের মধ্যে আবারও বাবা-মা হতে যাচ্ছেন বিরাট-আনুশকা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ