বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:০৩, ৫ জুন ২০২২

কেকে`র জন্য টাইগার শ্রফের মন খারাপ

কেকে`র জন্য টাইগার শ্রফের মন খারাপ

বলিউডের জনপ্রিয় গায়ক কেকে। যার অকাল মৃত্যুতে শোকাহত বলিউড। তিনি ৩১ মে নজরুল মঞ্চে উল্টোডাঙ্গার গুরুদাস কলেজে একটি গানের অনুষ্ঠান যান। সে অনুষ্ঠান শেষেই ভক্তদের ছেড়ে চলেন যান তিনি। তাকে নিয়ে আবেগঘন বার্তা জানান বলিউডের অনেক তারকা। এবার তাকে নিয়ে লিখলেন অভিনেতা টাইগার শ্রফ।

এ অভিনেতা বর্তমানে আবুধাবিতে এবং ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমির অ্যাওয়ার্ডে পারফর্ম করবেন। পারফরম্যান্সের জন্য প্রস্তুত হওয়ার ঠিক আগে বলিউড হাঙ্গামার এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি তাকে কাছ দেখেছি এবং আমার শৈশবজুড়ে তার গান জড়িয়ে আছে। তার গান শুনে বড় হয়েছি।

আমি দুর্দান্ত এ গায়কের কাছে বিশেষ স্নেহ এবং সম্মান পেয়েছি। আমার সিনেমা ‘বাঘি ৩’-তে তার কণ্ঠে কণ্ঠ মিলিয়েছি। তার চেয়ে বড় সম্মানের আর কি হতে পারে। প্রিয় গায়কের সঙ্গে কাজ করার সম্মান ও সুযোগ পেয়ে আমি খুবই কৃতজ্ঞ।”

এদিকে টাইগার শ্রফকে শেষ দেখা গিয়েছিল তারা সুতারিয়া অভিনীত ‘হিরোপান্তি ২’তে। তাকে পরবর্তী সিনেমা ‘গণপথ’- এ দেখা যাবে। যেখানে তিনি তার ‘হিরোপান্তি’র সহ-অভিনেতা কৃতি শ্যাননের সঙ্গে পুনরায় একত্রিত হবেন। এছাড়া ‘বড় মিয়া ছোট মিয়া’র রিমেকও রয়েছে মুক্তির অপেক্ষায়।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ