শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৪১, ১০ জুন ২০২২

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের বিয়ে, ১০ হাজার অতিথি!

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের বিয়ে, ১০ হাজার অতিথি!

‘কোটি টাকা কাবিন’ নামে সিনেমা করেছিলেন তিনি। সেই ছবি ছিল সুপার ডুপার হিট। এবার কোনো সিনেমা নয়। বাস্তব জীবনে নিজের বড় ছেলেকে বিয়ে করালেন তিনি কোটি টাকার কাবিনে! বিষয়টি বেশ আলোচনায় এসেছে। মানুষটি যখন রুপালি পর্দার রহস্যমানব ডিপজল, তখন এমন অনেক কিছুই হবে তার ছেলের বিয়েতে যা অবাক করে দেবে।

সিনেমায় তিনি মন্দ মানুষ হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন। বাস্তব জীবনে দিল দরিয়া হিসেবে পরিচিত। অনেকে তাকে দানবীর বলেও ডাকে। সেই ডিপজল নিজের ছেলের বিয়েতে মহা ধুমধাম করবেন, এটাই স্বাভাবিক। হলোও তাই। চাঁদপুরের বিখ্যাত এক রাজনৈতিক পরিবারের মেয়েকে ঘরে তুলছেন পুত্রবধূ করে। আয়োজনের খামতি রাখেননি।

জানা গেছে, ডিপজলের ছেলে সাদ্দাম সৌমিক অমি বিয়ে করেছেন। কনের নাম কাজী তাসফিয়া। সেই বিয়ের আনুষ্ঠানিকতা বুধবার (৮ জুন) সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন।

কাজী তাসফিয়ার বাড়ি চাঁদপুর সদর উপজেলা তরপুরচন্ডী কাজীবাড়ি। তার বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী ও প্রিন্স গ্রুপের ডাইরেক্টর কাজী মানিকের মেয়ে তাসফিয়া।

কাজি তাসফিয়ার আরেকটি পরিচয় হলো সে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের (সাবেক সাখুয়া) সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খান মনা খাঁর মেয়ের ঘরের নাতনি। মনা খাঁর একমাত্র মেয়ে স্বপ্না বেগমের কন্যা কাজি তাসফিয়া।

গত ৫ জুন সাভারে লাজ পল্লীতে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিক-তাসফিয়ার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। আগামীকাল শুক্রবার (১০ জুন) বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রায় ১০ হাজার অতিথি উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

মনোয়ার হোসেন ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন এই অভিনেতা। এবার ঘরে আসছে প্রথম পুত্রবধূ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ