শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১৯, ২৮ সেপ্টেম্বর ২০২২

হঠাৎ হাসপাতালে ভর্তি দীপিকা পাডুকোন

হঠাৎ হাসপাতালে ভর্তি দীপিকা পাডুকোন

হঠাৎ অস্বস্তি বোধ করায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। খবর এনডিটিভির। কয়েক মাস আগেও হৃৎস্পন্দন বেড়ে যাওয়া দীপিকাকে হায়দ্রাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন সেখানে তিনি প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ নতুন ছবির শুটিং করছিলেন। সেবারও তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের হাসপাতালে দীপিকার বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। তবে ‘বাজিরাও মাস্তানি’ ছবির এ অভিনেত্রী ভালো আছেন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। আপাতত সেই হাসপাতালেই পর্যবেক্ষণে আছেন অভিনেত্রী। যদিও দীপিকার ঘনিষ্ঠ কেউ এখনো আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু জানাননি।

বর্তমানে দীপিকার হাতে রয়েছে একাধিক ছবির কাজ। এরমধ্যে প্রভাসের বিপরীতে ‘প্রজেক্ট কে’ ছাড়াও শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতেও দেখা যাবে তাকে। হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও স্ক্রিন শেয়ার করবেন এ অভিনেত্রী। এছাড়া হলিউডে ‘দ্য ইন্টার্ন’ ছবির রিমেকেও দেখা যাবে তাকে। দীপিকাকে সবশেষ ওটিটি সিনেমা ‘গেহরিয়া’র পর্দায় দেখা গিয়েছিল।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ