বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৩০, ১০ নভেম্বর ২০২২

শাকিবের সঙ্গে ছবি দিয়ে অপেক্ষার কথা জানালেন মিতু

শাকিবের সঙ্গে ছবি দিয়ে অপেক্ষার কথা জানালেন মিতু

ঢালিউড সুপারস্টার শাকিব খান যেন পরশ পাথর। তার নামেই চলে সিনেমা। অনেকে মনে করেন, তার সহশিল্পীদের কাঁধে তপ্ত নিশ্বাস ফেলার সুযোগ পায় না ব্যর্থতা। এ তারকার সিনেমায় যুক্ত হয়ে সহজেই পরিচিতি পেয়েছেন একাধিক নায়িকা। ঢাকাই সিনেমার অনেক অভিনেত্রীই তাই মুখিয়ে থাকেন তাকে কো-আর্টিস্ট হিসেবে পেতে। আজ থেকে বছর তিনেক আগে এ সুযোগ আসে অভিনেত্রী জাহারা মিতুর কাছে।

শাকিবের সঙ্গে ‘আগুন’ নামের একটি সিনেমায় যুক্ত হন মিতু। ২০১৯ সালের ৫ আগস্ট শুরু হয় ‘আগুন’ এর শুটিং। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। তারপর আচমকা গুটিয়ে নেওয়া হয় ক্যামেরা, নিভিয়ে দেওয়া হয় লাইট। মাঝে দু’বছর কেটে গেলেও ‘আগুন’ আর জ্বলে ওঠেনি।

একসময় কিং খানের সঙ্গে মিতু অভিনীত এই ছবি নিয়ে দেখা দেয় ঘোর অনিশ্চয়তা। অনেকের ধারণা ছিল ‘আগুন’ আর জ্বলবে না। মিতুও ছিলেন একরকম অনিশ্চয়তায়। এদিকে সব অনিশ্চয়তা কাটিয়ে সম্প্রতি গাজীপুরের একটি রিসোর্টে চুপিসারে শুরু হয়েছে ‘আগুন’-এর শুটিং। এতে মিতুর সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শাকিব। এতে বেশ আপ্লুত এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম শাকিবের সঙ্গে ছবি প্রকাশ করে সেই অনুভূতি প্রকাশ করলেন তিনি।

আজ বুধবার নিজের ফেসবুকে শাকিবের সঙ্গে ‘আগুন’-এর শুটিংয়ের ধারণকৃত একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন মিতু। ক্যাপশনে লিখেছেন, ‘মেয়েটির নাম সুইটি। যাকে আমি ধারণ করছি গত দুইটি বছর।’ মিতুর এক লাইনের এই ক্যাপশন থেকে বোঝা গেছে ‘আগুন’-এ তার চরিত্রের নাম সুইটি। পাশাপাশি ছবিটির জন্য যে তিনি অধীর আগ্রহে ছিলেন সেটাও স্পষ্ট হয়েছে।

চলতি মাসের পাঁচ তারিখ সকাল থেকে শুরু হয়েছে ‘আগুন’-এর শুটিং। তখন জানা গিয়েছিল, ছয় দিন টানা শুটিংয়ের মাধ্যমে শেষ করা হবে ছবিটির কাজ। আগামী বছরের শুরুর দিকে কোনো একটি দিন বেছে নেওয়া হবে ছবিটির মুক্তির জন্য।

‘আগুন’-এর নির্মাতা বদিউল আলম খোকন।ছবিটি প্রযোজনার দায়িত্বে আছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। এতে শাকিব-মিতু ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সুচরিতা, আফজাল শরীফ, রেবেকা প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও