শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:০৫, ১৯ নভেম্বর ২০২২

মুক্তির প্রথম দিনেই বক্স অফিস দখলে নিল ‘দৃশ্যম ২’

মুক্তির প্রথম দিনেই বক্স অফিস দখলে নিল ‘দৃশ্যম ২’

অজয় দেবগনের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘দৃশ্যম ২’ মুক্তির প্রথম দিনেই বক্স অফিস দখলে নিয়েছে। বেশ জমকালো শুরু করেছে সিনেমাটি। প্রথম দিনে ভারতে প্রায় ১৫ কোটি রুপি আয় করেছে ‘দৃশ্যম ২’। বাণিজ্য বিশ্লেষকদের মতে, সপ্তাহ শেষে যদি সিনেমাটি দর্শকপ্রিয়তা ধরে রাখতে পারে তবে ব্রহ্মাস্ত্রের পরে হিন্দি সিনেমা হিসেবে সাপ্তাহিক শুরুর ক্ষেত্রে দ্বিতীয় সর্বোচ্চ হবে এটি।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’-এর জনপ্রিয়তা ও বক্স অফিসে সিনেমাটির সফলতার কারণে দীর্ঘদিন ধরেই দর্শক ‘দৃশ্যম ২’ এর অপেক্ষা করছেন। অবশেষে ভক্ত অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল সিনেমাটি। আর মুক্তির পরে দর্শকদের প্রত্যাশা পুরণে সফলও হয়েছে এটি।

প্রথম দিনের ভাল সংগ্রহের সাথে সিনেমাটির দ্বিতীয় দিনের অগ্রগতিও বেশ শক্তিশালী। ধারণা করা হচ্ছে, সিনেমাটি দ্বিতীয় দিনে সহজেই প্রায় ২০ কোটি রুপি সংগ্রহ করতে পারবে। দর্শকপ্রিয় সঙ্গীত ও বিগ বাজেটের না হওয়া সত্ত্বেও সিনেমাটি বেশ সাড়া ফেলেছে এর চমৎকার গল্পের কারণে। বাণিজ্য বিশ্লেষকদের মতে সিনেমাটি আন্তর্জাতিক পর্যায়ে প্রায় ৫ মিলিয়ন ডলার আয় করতে পারে।  

এর আগে বাণিজ্য বিশ্লেষকরা ভারতীয় গণমাধ্যম ইটাইমসকে বলেছিলেন যে, সিনেমাটি প্রথম তিন দিনে প্রায় ৪৫-৫০ কোটি টাকা সংগ্রহ করবে।

রিমেক সিনেমা বলিউডে তেমন সফল হয় না, এমন প্রথা ভেঙে ‘দৃশ্যম’ এর আগেও রেকর্ড আয় করেছিল এবং দুর্দান্ত সফলতা পেয়েছিল। এবার ‘দৃশ্যম ২’ সেই পথেই হাঁটছে। ফিল্মটি এই বছরের শীর্ষ বলিউড উপার্জনকারী সিনেমার একটি হতে পারে, এমনটাই প্রত্যাশা করছেন বাণিজ্য বিশ্লেষকরা।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ