শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৩, ২১ নভেম্বর ২০২২

সাবার সঙ্গে ‘লিভ ইন’ নিয়ে মুখ খুললেন হৃত্বিক

সাবার সঙ্গে ‘লিভ ইন’ নিয়ে মুখ খুললেন হৃত্বিক

সুজান খানের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর দীর্ঘদিন একাই ছিলেন হৃত্বিক রোশন। যদিও কয়েকবছর আগে কঙ্গনা রণৌতের সঙ্গে সম্পর্কের খবর শোনা গিয়েছিল। এ নায়িকা নিজেই সেটি দাবি করেছিলেন। যদিও তার অস্বীকার করেছিলেন হৃত্বিক। তখন বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি।

এদিকে এবার হাঁটুর বয়সী মেয়ে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক। সময় পেলেই একান্তে সময় কাটান তারা। কিন্তু গণমাধ্যমের কাছে তাদের প্রেমের বিষয়টি খোলাসা করেননি। আবার অস্বীকারও করেননি বিষয়টি। অন্যদিকে ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি, বিয়ে ছাড়াই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন হৃত্বিক-সাবা। সেজন্য নাকি মুম্বাইয়ে বিলাসবহুল অ্যাপার্টমেন্টও কিনেছেন তারা।

তবে গণমাধ্যমে প্রকাশিত খবরটি সত্য নয় বলে জানিয়েছেন হৃত্বিক। সামাজিক মাধ্যমে এ অভিনেতা লিখেছেন, ‘এই খবরে একফোঁটাও সত্যতা নেই। একজন পাবলিক ফিগার হওয়ার কারণে সর্বক্ষণ এক কৌতূহলী লেন্সের সামনে থাকতে হয় আমাকে। তাই বলে ভুল তথ্য কখনও জিইয়ে রাখা উচিৎ নয়। আর সেটা যাতে না হয় তা লক্ষ্য রাখা আমাদের দায়িত্ব।’

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর জানিয়েছিল, ফ্ল‍্যাট দুটির জন‍্য নাকি আনুমানিক ৯৭ কোটি ৫০ লাখ টাকা খরচ করেছেন হৃতিক। ১৫ ও ১৬ তলার ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের জন‍্য প্রায় ৬৭ কোটি ৫০ লাখ এবং অন‍্য ফ্ল‍্যাটটির জন‍্য প্রায় ৩০ কোটি টাকা খরচ করেছেন তিনি। প্রায় ৩৮ হাজার স্কয়ার ফুটের ফ্ল‍্যাট দুটি রয়েছে সমুদ্রের একেবারে ধারেই।

সাবার সঙ্গে হৃতিকের সম্পর্কটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। কিছুদিন আগে তার জন্মদিনে নিজের সামাজিক মাধ্যমে প্রেমিকার ছবি শেয়ার করে একটি আদুরে বার্তা দিয়েছিলেন অভিনেতা। জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন হৃতিকের প্রাক্তন সুজানও।

সুজানকেও নিজের ভক্ত বানিয়ে তুলেছেন সাবা। ভালোই বন্ধু হয়ে উঠেছেন নাকি তারা। সাবার লেখা ও গান খুব পছন্দ করেন সুজান। তাই প্রায়ই টুকটাক লেখা সুজানকে পাঠিয়ে তার মতামত নেন সাবা। হৃতিক সুজানের দুই ছেলেও ইতিমধ‍্যেই পছন্দ করে ফেলেছেন বাবার নতুন প্রেমিকাকে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়