• মঙ্গলবার   ৩১ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৮ ১৪২৯

  • || ০৯ রজব ১৪৪৪

জাগ্রত জয়পুরহাট

আলিয়াকে রেখে সমুদ্রপাড়ে শ্রদ্ধাকে চুমুতে মত্ত রণবীর

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

একরত্তি মেয়েকে নিয়ে ব্যস্ত সময় কাটছে আলিয়া ভাটের। এই সুযোগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের খেলায় মেতে উঠেছেন রণবীর কাপুর! ঠোঁটে ঠোঁট রেখে সমুদ্রপাড়ে কাটাচ্ছেন ঘনিষ্ঠ মুহূর্ত। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন বিয়ের পরও শোধরননি বলিউডের এই প্লেবয়! আপনি যা ভাবছেন, আসলে সেটি নয়। সদ্য প্রকাশ পাওয়া ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার ট্রেলার এমনটাই দেখা গেল রণবীর-শ্রদ্ধাকে।

এবরাই প্রথম জুটি বেঁধেছেন রণবীর-শ্রদ্ধা। রোমান্টিক কমেডি ঘরানার এই ছবিতে বাস্তবের মতোই ‘লেডি কিলার’ হিসেবেই দেখা যাবে রণবীরকে। তবে শ্রদ্ধাও কম যান না। দুজনের একটাই বক্তব্য—প্রেমের সম্পর্কে জড়ানো সহজ কিন্তু ছাড়ানো বেশ কঠিন।

সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছিল ২০১৯ সালে। তখন ছবির নাম চূড়ান্ত হয়নি। পরে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ নামটি বেছে নেওয়া হয়। ২০২১ সালের ৮ জানুয়ারি গাজিয়াবাদে ছবির শুটিং শুরু হয়। তারপর থেকে দিল্লি, মুম্বাইয়ে শুটিংয়ের কাজ হয়। স্পেন ও মরিশাসেও শুটিং হয়েছে। মাঝে বিপত্তির খবর শোনা গিয়েছিল। পারিশ্রমিক না পাওয়ায় নাকি বিক্ষোভ দেখিয়েছিলেন ছবির কলাকুশলীরা। যদিও এই অভিযোগ নস্যাৎ করে দেন পরিচালক লাভরঞ্জন।

ছবিতে রণবীরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন ডিম্পল কাপাডিয়া। আর এই ছবির মাধ্যমেই অভিনয় জগতে পা রাখছেন প্রযোজক-পরিচালক বনি কাপুর। শোনা গেছে, রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা আছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান অনুভব সিং বাসসি।

এদিকে পর্দায় রণবীর-আলিয়ার এমন রসায়নে মুগ্ধ আলিয়া। স্বামী যে অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ, এতে মোটেই বিচলিত নন তিনি। বরং ছবির ট্রেলার সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন এ নায়িকা। আগামী ৮ মার্চ অর্থাৎ হোলির দিন মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। সিনেমা হলে মুক্তির পালা শেষ হওয়ার বেশ কিছুদিন পরে নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট