শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:২৯, ৩০ জানুয়ারি ২০২৩

সাবেক প্রেমিককে নিয়ে প্রথম গানে আয় ২৭ কোটি!

সাবেক প্রেমিককে নিয়ে প্রথম গানে আয় ২৭ কোটি!

সাবেক প্রেমিককে ব্যঙ্গ করে গান গেয়ে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে আপ করলেই যদি আয় হয় কাড়ি কাড়ি টাকা, তাহলে ক্ষতি কি! বিশ্বখ্যাত কলম্বিয়ান পপ সংগীতশিল্পী শাকিরাও ব্যাপারটিকে আয়ের অন্যতম খাত হিসেবেই নিয়েছেন মনে হচ্ছে। প্রথম গানে ২৭ কোটি টাকা আয়ের পর শাকিরা এবার বাঁধতে যাচ্ছেন দ্বিতীয় গান!

সাবেক প্রেমিক জেরার্ড পিকেকে ব্যঙ্গ করে গত মাসে একটা গান বাঁধেন শাকিরা। গানটি ভিডিও করে আপ করেন সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে। সেই গানটি গত মাস খানেকের মধ্যেই ইউটিউবে দেখেছেন ২২ কোটি ১০ লাখ দর্শক। গানটির মাধ্যমে এরই মধ্যে তার আয় হয়েছে ২৫ লাখ ৭২ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ২৭ কোটি ২৭ লাখ ৬৬ হাজার টাকা। ভাবা যায়!

বিশাল অঙ্কের আয়ে উজ্জীবিত হয়েই কি না সাবেক প্রেমিককে ব্যঙ্গ করে আরো একটি গান বাঁধতে যাচ্ছেন কলম্বিয়ান সুন্দরী। দ্বিতীয় গানটি কবে প্রকাশ করবেন, তার দিন তারিখও জানিয়ে দিয়েছেন শাকিরা। আগামী ২ ফেব্রুয়ারি তার জন্মদিন। বিশেষ এই দিনটিতেই সাবেক প্রেমিক পিকেকে ব্যঙ্গ-বিদ্রুপ করে বানানো দ্বিতীয় গানটা দুনিয়া জুড়ে ভক্ত-সমর্থকদের জন্য আপ করবেন তিনি। কাকতালীয় ব্যাপার হলো, ২ ফেব্রুয়ারি জেরার্ড পিকেরও জন্ম দিন!

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ