বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫০, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

বিয়ের পর ভাগ্য খুলল কিয়ারার

বিয়ের পর ভাগ্য খুলল কিয়ারার

বিয়ের পর কপাল খুলল কিয়ারা আদভানির। জি সিনে অ্যাওয়ার্ডসে বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন তিনি। রোববার (২৬ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে বসেছিল বলিউডের মর্যাদাপূর্ণ এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আসর।  

অনুষ্ঠানে সব তারকাই বেশ সুসজ্জিত হয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হন। এমন পরিস্থিতিতে কিয়ারা বিয়ের পর প্রথমবারের মতো একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছেন। অভিনেত্রী লাল রঙের একটি অফ শোল্ডার পোশাক পরেছিলেন। যেটিতে তাকে সৌন্দর্যের আলো ঝরাতে দেখা গেছে। তবে তাদের দেখে বলা যাবে না যে তারা এখন বিবাহিতা।

কিয়ারার সাহসী স্টাইল ভক্তদের দৃষ্টি আকর্ষণ করছিল। বিয়ের পর তার মুখের দীপ্তি স্পষ্ট দেখা গেছে। এমন পরিস্থিতিতে একটি নয় দুটি পুরস্কার জিতেছেন তিনি। যার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী। কিয়ারা বর্ষসেরা তারকা পুরস্কার পেয়েছেন। জি সিনে তাকে দ্বিতীয় পুরস্কার দিয়েছে। অভিনেত্রী তার দুটি ট্রফি প্রকাশ করেছেন। এ সময় অভিনেত্রী তার ভক্ত ও দর্শকদের ধন্যবাদও জানিয়েছেন। কিয়ারার এই পোস্টে ভক্তরা প্রচণ্ড ভালোবাসা জানিয়েছেন।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও