শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:১৭, ৫ মার্চ ২০২৩

ক্যাটরিনার জায়গা নিলেন কিয়ারা

ক্যাটরিনার জায়গা নিলেন কিয়ারা

সবেমাত্র জীবনের দ্বিতীয় ধাপ শুরু করেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। আর তারপরেই বদলে গেল তার ভাগ্য। জানা যাচ্ছে, এবার ক্যাটরিনার জায়গা নিতে চলেছেন তিনি। নিজেই সামাজিক মাধ্যমে সেই কথা জানিয়েছেন অভিনেত্রী। যদিও ক্যাটরিনার জায়গায় কিয়ারাকে মেনে নিতে পারলেন না নেটিজেনরা। কমেন্ট বক্স ভরলো বিতর্কিত মন্তব্যে।

জনপ্রিয় ঠান্ডা পানীয় স্লাইসের বিজ্ঞাপনে আর দেখা যাবে না ক্যাটরিনাকে। কারণ এই ব্র্যান্ডের নয়া অ্যাম্বাসেডর হয়েছেন কিয়ারা আদভানি। সামাজিক মাধ্যমে এক থালা কাটা আম নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যদিও প্রথমে কিছুই বুঝতে পারেননি নেটিজেনরা। তবে পরে জানা যায়, এবার স্লাইসের বিজ্ঞাপনে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপনের শুরুতেই দেখা যাচ্ছে, স্লাইসের বোতল হাতে নিয়ে হাঁটছেন কিয়ারা। পরনে হলুদ রংয়ের টপ ও ম্যাচিং স্কার্ট। এরপরই দেখা যায় এক ছাদখোলা রেস্টুরেন্টেই ঠান্ডা পানিয়র বোতল হাতে নিয়ে বসলেন অভিনেত্রী। সেখানে উপস্থিত এক যুবক তাকে দেখে রীতিমতো পাগল।

একটা সময় ক্যাটরিনাকে দেখা দিয়েছিল চেটেপুটে এই ম্যাঙ্গো ড্রিংসের স্বাদ নিচ্ছেন তিনি। ঠিক একইভাবে দেখা গেল কিয়ারাকেও। কিন্তু এই দৃশ্য দেখে হতাশ ক্যাটরিনা ভক্তরা। প্রিয় অভিনেত্রীকে মিস করছেন সকলেই। একজন কমেন্ট বক্সে লিখেছেন, ক্যাটরিনার জায়গায় কিয়ারাকে মোটেই মানাচ্ছে না। সে সুন্দরী হলেও ক্যাটরিনার মধ্যে একটা আলাদাই ব্যাপার ছিল। এই বিজ্ঞাপন মোটেই ভালো লাগলো না।

অন্য আরেকজন লিখেছে, স্লাইস খেতে গেলে ক্যাটরিনার কথাই মনে পড়ে। সারাজীবন এই ব্র্যান্ডের সঙ্গে লেগে থাকবে তারই মুখ। অন্য কাউকে মানাচ্ছে না।

বর্তমানে অ্যামাজনসহ আরও একাধিক ব্র্যান্ডের অ্যাম্বেসেডর কিয়ারা। এবার তার মুকুটে জুড়ল নয়া পালক। ঠান্ডা পানীয় স্লাইসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেওয়া হয়েছে তাকে। ফলে আর ক্যাটরিনাকে দেখা যাবে না এই বিজ্ঞাপনে। কিয়ারাকে নয়া অবতারে দেখে যেমন খুশি হয়েছেন তার ভক্তরা। ঠিক তেমনি মন ভার হয়েছে ক্যাটরিনা ভক্তদের।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ