মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪১, ৬ মার্চ ২০২৩

হাড় কাপাঁনো ঠান্ডায় কাকে জড়িয়ে ধরলেন আলিয়া?

হাড় কাপাঁনো ঠান্ডায় কাকে জড়িয়ে ধরলেন আলিয়া?

আশপাশে শুধুই বরফের স্তূপ। শীতল আবহায়ায় রকমারি ফুলের বাহার। ঠান্ডা যতই থাকুক, পরিবেশটা যে বসন্ত! এমন পরিবেশে রোম্যান্টিক হতে কারই না মন চায়? আলিয়া ভাটেরও সেই অবস্থা। নিজেকে সাজিয়েছেন পেস্তা সবুজ শিফনে ও লেসের ব্রা কাট ব্লাউজে।

হঠাৎ শীতে কেঁপে উঠে সঙ্গে সঙ্গে উষ্ণতার খোঁজে জড়িয়ে ধরেছেন রণবীরকে। তবে আলিয়া রণবীর কাপুরকে নয়, জড়িয়ে ধরেছেন রণবীর সিংকে!

ইতোমধ্যে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে ভাইরাল। যা দেখে নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলছেন, স্ত্রী দীপিকা পাড়ুকোন অস্কার ২০২৩-এর অনুষ্ঠানে রওনা দিয়েছেন। সেই ফাঁকে পরকীয়ায় মজেছেন রণবীর! আবার কেউ বলছেন, রণবীর কাপুরও ব্যস্ত তার পরের সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’ প্রচারে।

শনিবার (৪ মার্চ) ফাঁস হয়েছে আসল ঘটনা। করণ জোহরের নতুন সিনেমা ‘রকি ঔর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ের একটি ছবি সেটি। সেখানে গাঢ় কাজল আর নথে সেজেছেন আলিয়া। এ সিনেমাতে নায়ক-নায়িকা দুইজনেই গুলমার্গে মাইনাস ডিগ্রি তাপমাত্রায় ক্যামেরাবন্দি হয়েছেন। চলছে সিনেমার তোরজোড় প্রস্তুতি।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও