বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৫, ১০ মার্চ ২০২৩

এক যুগ পর মিলিত হলেন মৌ-নোবেল

এক যুগ পর মিলিত হলেন মৌ-নোবেল

দেশের মডেলিং জগতে এক সময়ের নাম করা জুটি ছিলেন আদিল হোসেন নোবেল ও সাদিয়া ইসলাম মৌ। টিভির পর্দায় কোন বিজ্ঞাপন মানেই ছিলো তাদের জুটি। দীর্ঘদিন তারা কাজ করেছেন একসঙ্গে। তবে অনেকদিন তাদের দেখা নেই ক্যামেরা পর্দায়।

সম্প্রতি তাদের প্রায় একযুগ পর আবারো শো-স্টপার হিসাবে মঞ্চে দেখা গেছে। রাজধানীর একটি ক্লাবে অনুষ্ঠিত একটি ফ্যাশন শোতে নোবেল ও মৌ শো-স্টপার হিসাবে হেঁটেছেন। দীর্ঘদিন পর মৌয়ের সঙ্গে কাজ করা প্রসঙ্গে নোবেল বলেন, অনেকদিন পর, হিসাব করে বলতে গেলে খুব সম্ভবত এক যুগ পর আমি আর মৌ শো স্টপার হয়ে কোনো অনুষ্ঠানে হেঁটেছি। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কারণ শো-স্টপার হিসাবে হাঁটা বেশ সম্মানের। যারা এ অনুষ্ঠানের আয়োজক ছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। একটি চমৎকার অনুষ্ঠান ছিল। আমাকে এবং মৌকে এ অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য বিশেষ ধন্যবাদ।

মৌ বলেন, কতদিন পর মঞ্চে আমরা একসঙ্গে হাঁটলাম মনে নেই। সম্ভবত ১২ বছর হবে। অনেক বেশি ভালো লেগেছে। আসলে কাজ করতে ইচ্ছা করে। কিন্তু সময় কুলিয়ে উঠতে পারি না। আমাদের এক করার জন্য ধন্যবাদ আয়োজকদের।

উল্লেখ্য, নোবেল ও মৌ বিজ্ঞাপনের মডেল হয়েই বেশি কাজ করেছেন। কিছু টিভি নাটকেও তাদের একসঙ্গে দেখা গেছে। এদিকে নোবেল বর্তমানে মোবাইল অপারেটর রবিতে উচ্চপদস্থ পদে কর্মরত। চাকরির কারণেই মূলত অভিনয়ে বা বিজ্ঞাপনে তাকে দেখা যায় না। তবে গল্প এবং চরিত্র ভালো লাগলে তিনি কাজ করতে আগ্রহী বলেও জানিয়েছেন।

 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রীজয়পুরহাটে ডিজে পার্টি রোধে পুলিশের অভিযানআলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনিঢাকায় ই*সরায়েলের বিমানবো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কীদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও