বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫০, ১৫ মার্চ ২০২৩

আলিয়ার বাথরুমের অভ্যাস খুব খারাপ: রণবীর

আলিয়ার বাথরুমের অভ্যাস খুব খারাপ: রণবীর

যা চকচক করে তা সবসময় সোনা হয় না। রণবীর কাপুর ও আলিয়া ভাটকে দেখে এমনি মন্তব্য করছেন নেটিজেনরা। বলিউডের সবথেকে জনপ্রিয় জুটির অন্দরমহলে যে এতসব কাণ্ড চলে তার আভাসটুকুও বাইরে থেকে পান না আমজনতা। যদি না রণবীর নিজেই বেডরুমের কথা হাটের মাঝে এনে ফেলতেন। স্ত্রীর গোপন কথা সবার সামনে ফাঁস করে দিলেন তিনি।

বেফাঁস মন্তব্য করার জন্য বিশেষ পরিচিতি আছে রণবীরের। তার আলটপকা মন্তব্যের জন্য অন্যরা বেকায়দায় পড়লেও বিশেষ হেলদোল দেখা যায় না তার। বিশেষ করে স্ত্রী আলিয়াকে একাধিক বার সর্বসমক্ষে অপমান করেছেন রণবীর। কিন্তু এবার তিনি যে কাণ্ডটা ঘটিয়েছেন তা সীমা ছাড়িয়ে গিয়েছে বলে মত নেটনাগরিকদের অধিকাংশের।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রণবীর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবির প্রচারে বেরিয়ে একের পর এক সাক্ষাৎকার দিচ্ছেন অভিনেতা। এমনি এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, আলিয়ার কোন অভ্যাসটা তিনি মোটে সহ্য করতে পারেন না? প্রশ্নের উত্তরে গোপন কথা সামনে এনে ফেলেন তিনি।

রণবীর বলেন, ‘যা আমি সহ্য করি তা কখনও কখনও নয়। ওর (আলিয়ার) বাথরুমের অভ্যাস খুব খারাপ। একদিকে তোয়ালে পড়ে থাকে, একদিকে মেকআপ রিমুভার পড়ে থাকে। আমার ওসিডি আছে। যখনি ও বাথরুম থেকে বাইরে আসে, চতুর্দিক নোংরা করে রাখে। এসব আমাকে সহ্য করতে হয়। আলিয়ার বাথরুমের অভ্যাস খারাপ ঠিকই, কিন্তু এ ছাড়া তিনি খুবই গোছালো মানুষ।’

কিন্তু রণবীরের মন্তব্য শুনে নেটিজেনরা প্রশ্ন তুলছেন, আলিয়া কি বাথরুমে গিয়ে ফ্লাশ করেন না? এর আগেও আলিয়াকে নিয়ে এমনি বিস্ফোরক মন্তব্য করেছিলেন রণবীর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে সবার সামনেই বলে উঠেছিলেন, তিনি ফুলে গিয়েছেন। তারপর অবশ্য ট্রলের মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন রণবীর। তবে এবারে এখন পর্যন্ত কোনো হেলদোল দেখা যায়নি তার।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়