সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ || ১৩ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ০৫:৩৪, ২০ মার্চ ২০২৩

২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে প্রসেনজিতের রোম্যান্স

২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে প্রসেনজিতের রোম্যান্স

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন পূজা বন্দ্যোপাধ্যায়। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুর দিককার সময়ে তিনিও বেশ কিছু ছবিতে ছিলেন নায়িকা। মনে রাখার মতো কয়েকটি ছবিতে কাজ করেছেন। তবে তারপর থেকে মুম্বাইয়ে ক্যারিয়ার তৈরিতে মনোনিবেশ করায় আর বাংলা ছবিতে দেখা যায়নি তাকে।

তবে ইদানিং বাংলা নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে তাকে আবার দেখা যাওয়ায় নতুন করে চর্চায় উঠে এসেছেন পূজা। মৌনি রায় অনুপস্থিত থাকায় তার জায়গায় বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। তবে শুধু এই একটা দায়িত্ব পালন করতেই কলকাতায় ফেরেননি পূজা। তার অনুরাগীদের জন্য রয়েছে দারুণ এক সুখবর।

আবারো টলিউডে কামব্যাক করছেন পূজা। তাও আবার বেশ বড়সড় প্রোজেক্ট নিয়ে। এবার স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ছবির পরিচালক রাজা চন্দ। সেই ছবির শুটিংয়ের ফাঁকেই ‘বুম্বাদা’র সঙ্গে একটি রিল ভিডিও শুট করে ফেলেছেন পূজা।

হলুদ শিফনের শাড়ি, হলুদ ব্লাউজে সেজেছেন অভিনেত্রী। অন্যদিকে ক্যাজুয়াল সোয়েট শার্ট প্যান্টে ঝকঝকে প্রসেনজিৎ। বয়সে ২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে পাল্লা দিয়ে রোম্যান্স করলেন অভিনেতা। দেখলে কে বলবে, মানুষটা ৬০-এ পা দিয়েছেন! কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়ল প্রসেনজিতের জন্য।

বয়স দিন দিন বাড়লেও অদ্ভূতভাবে সেটা বোঝা যায় না প্রসেনজিৎকে দেখে। এখনও একইরকম কাজ করে চলেছেন তিনি। শুধু তাই নয়, বয়সে ঢের ছোট নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করছেন। কিছুদিন আগেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। অনেকেই মজা করে বলেন, ছেলে তৃষাণজিৎ টলিউডে আসলেও নায়ক হবেন বাবা প্রসেনজিৎই।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়