শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:২৫, ২ মে ২০২৩

বিয়ে করলেন সালমান মুক্তাদির, কিন্তু...

বিয়ে করলেন সালমান মুক্তাদির, কিন্তু...

ইউটিউবার থেকে তারকা হয়ে ওঠা সালমান মুক্তাদির সবসময় আলোচনায় থেকেছেন একাধিক প্রেম নিয়ে। প্লে-বয় তকমাটা তার নামের সঙ্গে জুড়ে গিয়েছিল পাকাপাকিভাবে। যদিও এসব নিয়ে কখনও মাথা ঘামাননি তিনি। বরং নিজের মতো করে জীবনটা উপভোগ করে গেছেন। কেউ কিছু বলতে গেলে তাকে পাল্টা দু-চার কথা শুনিয়ে দিয়েছেন। 

তবে এবার প্লে-বয় ইমেজ থেকে বেরিয়ে আসলেন সালমান। থিতু হলেন এক নারীতে। গেল ৩০ এপ্রিল বিয়ে করেছেন তিনি।  সামাজিক মাধ্যমে নিজেই এই তথ্য জানিয়েছেন এই ইউটিউবার-অভিনেতা। স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লিখেছেন— বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি তিনি। 

এদিকে ছবিগুলোর মন্তব্যের ঘরে শুভকামনা জানাচ্ছেন সালমানের অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যৎ কামনা করছেন তারা। তবে কেউ কেউ এটা বিশ্বাস করতে পারছেন না। এর পেছনে অবশ্য কারণও আছে। ভিডিওতে সাধারণত অনুরাগীদের বোকা বানানোর জন্য প্রাঙ্ক বা মজা করে থাকেন। এই বিয়ের ছবিগুলো তেমনই প্রাঙ্ক কি না—সন্দেহ তাদের। 

সত্যিই যদি সালমান বিয়ে করেন, তাহলে অনেক তরুণীর মন ভাঙলেন তিনি! কারণ, একাধিক নারীতে আসক্ত থাকলেও তার প্রতি তরুণীদের ভালোবাসা ছিল অন্যরকম। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ