রোববার   ১০ ডিসেম্বর ২০২৩ || ২৫ অগ্রাহায়ণ ১৪৩০

প্রকাশিত: ০৫:৫৯, ২২ মে ২০২৩

‘পুষ্পা-টু’র গল্প ফাঁস!

‘পুষ্পা-টু’র গল্প ফাঁস!

‘পুষ্পা-টু’তে কি মৃত্যু হবে শ্রীভাল্লীর? ভাইরাল হওয়া একটি ছবি ঘিরে দানা বেঁধেছে রহস্য। কিছুদিন আগেই মুক্তি পায় ছবির পোস্টার। একদম অন্য অবতারে ধরা দিয়েছেন ছবির নায়ক আল্লু অর্জুন। ইতোমধ্যেই নির্মাতারা জানিয়েছেন, শুটিং চলছে বহু প্রতীক্ষিত এই ছবির৷ তবে কি ফাঁস হয়ে গেল গল্প?

ছবির দ্বিতীয় কিস্তিতে শ্রীভাল্লি রূপে রাশ্মিকা মানদানাকেই দেখা যাবে। এ কথা আগেই নিশ্চিত করেছেন নির্মাতারা। তবে, ছবিতে তার লুক নিয়ে বিশেষ কিছুই বলা হয়নি। সম্প্রতি, শুটিং সেট থেকে একটি ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যাচ্ছে, শেষ সজ্জায় শুয়ে আছে মৃত এক নারী। ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, ওই নারী আসলে নায়িকা রাশমিকা। দৃশ্যটি ছবিটির কি না, তা স্পষ্ট নয়। তবে, ‘পুষ্পা’ ভক্তরা আশঙ্কা করছেন, ছবিতে হয়ত মারা যাবেন শ্রীভাল্লী।

শুধু রাশমিকা নয়, ‘পুষ্পা’র অন্য একটি জনপ্রিয় চরিত্রকে নিয়েও মৃত্যুর গুজব রটেছে৷ ছবির ঠান্ডা চাহনির সেই পুলিশ অফিসারকে নিশ্চয়ই মনে আছে? ইন্সপেক্টর ভানওয়ার শেখাওয়াত সিংয়ের চরিত্রে অভিনয় করছিলেন মালয়ালম অভিনেতা ফাহাদ ফসিল। পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের সঙ্গে যে তার জোর টক্কর হতে চলেছে, সেই আভাস ছিল প্রথম কিস্তিতেই। ভক্তদের ধারণা, ফাহাদের চরিত্রটিরও মৃত্যু হতে পারে এই ছবিতে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

নির্বাচন পর্যবেক্ষণ করবে ভারত, জাপান ও ফিলিস্তিনবন্ধ হচ্ছে গুগল পডকাস্টভাইরাল এসএসসি পরীক্ষার রুটিন নিয়ে যা বলল শিক্ষা বোর্ডদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আপিল শুনানি শুরু আজপাঁচবিবিতে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিতকালাইয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিতউন্নতি করতে নয়, জিততে এসেছিঃ শান্তডিম পাড়বে বিরল কচ্ছপ, তাই মিসাইল পরীক্ষা স্থগিতআজ আন্তর্জাতিক মানবাধিকার দিবসজয়পুরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিতশিক্ষার্থীরা যাতে পিছিয়ে না থাকে সেটি নিশ্চিত করতে চাইঃ দীপু মনিক্ষতিকারক যেসব অ্যাপ প্লে স্টোর থেকে ডিলিট করল গুগলসায়মা ওয়াজেদ পুতুলের জন্মদিন আজবিনামূল্যে স্কুল চালিয়ে শিক্ষক পেলেন ১০ কোটি টাকা পুরস্কারআন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজসূর্যের বিরল ছবি তুলল ভারতের মহাকাশযান আদিত্যবিজয় দিবসে বিমানের টিকিটে ১৬ শতাংশ ছাড়প্রভাসের নায়িকা তৃপ্তি, বাজেট ৫২৬ কোটি টাকা?সোনিয়া গান্ধীকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন মোদি