বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:৪২, ২৯ মে ২০২৩

মিথিলার সঙ্গে বিচ্ছেদের খবরে যা বললেন সৃজিত

মিথিলার সঙ্গে বিচ্ছেদের খবরে যা বললেন সৃজিত

সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের গুঞ্জনে সরগরম দুই বাংলা। গতবছরের শেষের দিকেও এ ধরনের গুঞ্জন ছড়িয়েছিল। তবে ওই সময় এসব গুঞ্জন নস্যাৎ করেছিলেন দুই বাংলার এই তারকা দম্পতি। আবারও তাদের নিয়ে একই ধরনের গুঞ্জন।

মিথিলার সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনে মুখ খুলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজে। এই মুহূর্তে সৃজিত ভারতের মধ্যপ্রদেশে রয়েছেন, সেখানে চলছে ব্যোমকেশ সিনেমার শ্যুটিং। সেখান থেকে এই গুঞ্জন নিয়ে উত্তর দিয়েছেন পরিচালক। জানিয়েছেন, এসব নিয়ে তিনি মাথা ঘামাতে নারাজ।

তার কথায়, এসব গুঞ্জনের কোনো ভিত্তি নেই। এদিকে রোববার মধ্যপ্রদেশ থেকেই ছবি পোস্ট করেছেন সৃজিত। লিখেছেন, ‘টাইম ট্রাভেল শুরু’,  আবার হ্যাশট্যাগে রেখেছেন, ‘নিজের শর্তে’। এই মুহূর্তে মিথিলা বাংলাদেশেই রয়েছেন। বিয়ে ভাঙার গুঞ্জনে মুখ খুলেছেন মিথিলাও। তিনি বলেছেন, যে খবর ছড়িয়েছে, সেটা ভিত্তিহীন।

একসময়, দুই বাংলার সীমানা পার করে সৃজিত-মিথিলার প্রেমের শুরুটা হয়েছিল ফেসবুকের হাত ধরে। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। পরে ২০১৯-এর ৬ ডিসেম্বর সৃজিত মুখোপাধ্যায়ের কলকাতার বাড়িতেই মিথিলার সঙ্গে তার আইনি বিয়ে হয়। পরে তারা একটি রিসেপশনেরও আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন বহু তারকা। এবার গুঞ্জন সেই বিয়ের নাকি এবার ইতি টানতে চলেছেন মিথিলা। আগামী দুই মাসের মধ্যেই নাকি সব সম্পর্ক চুকিয়ে তিনি মেয়ে আইরাকে নিয়ে পাকাপাকিভাবে বাংলাদেশে ফিরবেন।

যদিও সৃজিত-মিথিলা এ ধরনের গুঞ্জনে বিশেষ মাথা ঘামাতে নারাজ। তাদের দাবি, কাজের জন্য তাদের প্রায়ই দূরে দূরে থাকতে হয়, আর তখনই এসব খবর রটে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ