শুক্রবার   ১৪ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৯:৩৮, ২০ সেপ্টেম্বর ২০২৩

এবার সালমান খানকে নিয়ে এগোচ্ছেন অ্যাটলি!

এবার সালমান খানকে নিয়ে এগোচ্ছেন অ্যাটলি!

জওয়ান চলচ্চিত্রে শাহরুখ খানের সাথে কাজ করার পর নির্মাতা অ্যাটলি এবার সালমান খান, হৃতিক রোশন ও রণবীর কাপুরের সাথে কাজ করতে আগ্রহী। শাহরুখ খানের সাথে বছরের সবচেয়ে সুপারহিট চলচ্চিত্র উপহার দেওয়ার পর, অ্যাটলি অন্যান্য খানদের সাথে কাজ করতে আগ্রহী। এরইমধ্যেই তিনি সালমান খান, হৃতিক রোশন ও রনবীর কাপুরের সঙ্গে আলোচনা করেছেন বলে স্বীকার করেছেন।

পরবর্তীতে কে তার তালিকায় আছে সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভালো কথা হলো, সবাই নৈপুণ্য পছন্দ করে এবং আমি ও আমার দল কী করি। এখন  দেশের বড় তারকারে সাথে কাজ করার ব্যাপারে আগ্রহী। ভালো বিষয় হলো সৃষ্টিকর্তার আশীর্বাদ প্রয়োজন। ঈশ্বর আমাকে একটি ভালো স্ক্রিপ্ট ও ধারণা দিয়ে আশীর্বাদ করেছেন। তাই পরবর্তী পদক্ষেপগুলো সহজ হয়েছে। আমি একটি ভালো স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করছি  যাতে সালমান এবং রণবীর স্যারের সাথে কাজ করতে পারি।’ জওয়ানে শাহরুখ খান যেভাবে সহযোগিতা করেছেন সে সম্পর্কে অ্যাটলি বলেন, ‘আমি একজন চলচ্চিত্র নির্মাতা সকল মতামতকে স্বাগত জানাই। আমি মানুষের প্রযুক্তিগত চিন্তার প্রক্রিয়া, প্রতিক্রিয়া এবং তাদের পারস্পরিক সম্পর্ক শেয়ার করতে চাই। অবশ্যই পুরো চিত্রনাট্যের পেছনে শাহরুখ  খান স্যার অন্যতম। প্রথমদিন থেকে, আমাদের একসঙ্গে কাজ করার ইচ্ছা ছিল, আমরা একসঙ্গে জওয়ানে কাজ করেছি।

অ্যাটলি আরো বলেন, ‘আমি স্ক্রিপ্ট নিয়ে এসেছি, তারপরে এটা কিভাবে বিস্তৃত হতে পারে,অ্যাকশনগুলো কিভাবে হতে পারে সে সম্পর্কে মতামত জানিয়েছেন। জওয়ানে প্রচুর অ্যাকশন ইনপুট শাহরুখ স্যারের কাছ থেকে এসেছে। রঙের ধরন ও অন্যান্য জিনিসগুলোতে বিষ্ঞুর ইনপুট ছিল অকল্পনীয়। দক্ষিণী এই আলোচিত নির্মাতা বলেন, ‘সামগ্রিক চলচ্চিত্রটি শাহরুখ স্যারসহ চারপাশের অনেক ভালো প্রযুক্তিবিদদের দ্বারা তৈরি করা হয়েছিল। আর সেজন্যই আমরা এটাকে চলচ্চিত্র তৈরি বলি। এটা কোনো ব্যক্তিগত চিন্তা বা ব্যক্তির ৃস্টিভঙ্গি নয়। বিজয় সেতুপতি আন্না, বিষ্ঞু, রুবেন, মুদ্রা স্যার, দীপিকা ম্যাম, নয়ন ম্যাম সবাই অবদান রেখেছেন। কিন্তু সকল অবদানের পেছনে সমাধান দাতা ছিলেন শাহরুখ স্যার।’ আমরা গর্বিত যে আমরা সকলে মিলে আমাদের হৃদয়, ঘাম এবং রক্ত দিয়ে এই ছবিটিকে সকলের জন্য একটি দুর্দান্ত সিনেমা তৈরি করেছি- যুক্ত করেন অ্যাটলি। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ