রোববার   ১০ ডিসেম্বর ২০২৩ || ২৫ অগ্রাহায়ণ ১৪৩০

প্রকাশিত: ০৬:৪৫, ২৬ সেপ্টেম্বর ২০২৩

বিয়ের মঞ্চেই রাঘবকে ভালোবাসার চুমু পরিণীতির

বিয়ের মঞ্চেই রাঘবকে ভালোবাসার চুমু পরিণীতির

পাঞ্জাবী রীতি মেনে বিয়ে হলো পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার। রাজস্থানের উদয়পুরের দ্য লীলা প্যালেসে বসেছিল এই রাজকীয় বিয়ের আসর। সেখানেই রাঘবের গালে চুম্বন এঁকে দিলেন নব পরিণীতা। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন অলবিন্দ কেজরিওয়াল ফ্যান ক্লাব। যেখানে দেখা যাচ্ছে, বেশ রোমাঞ্চিত পরিণীতি চোপড়া, পাশে স্বামী রাঘব চাড্ডা।

পর মুহূর্তেই স্বামীর হাত ধরেন পরিণীতি। হাসিমুখে রাঘব। এ সময় অভিনেত্রীকে দেখা যায় অতিথিদের একজনকে ইশারা করছেন। এক পর্যায়ে রাঘবের দিকে ঝুঁকে তাঁর গালে চুমু খেলেন পরিণীতি। বিয়ের দিন সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি পরে গোধূলী লগ্নে রাঘব হয়ে উঠেছিলেন রূপকথার রাজপুত্র। আর পরিণীতির পরনে ছিল আইভরি রঙের লেহেঙ্গা-চোলি, মাথায় একই রঙের ওড়না, হিরে ও পান্নার অলংকার। তাঁর ওড়নাতে সোনালি সুতোর কারুকাজে জ্বলজ্বল রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নৌকায় করে তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে পৌঁছেন আম আদমি পার্টির নেতা রাঘব। বরযাত্রী হিসেবে সেখানে ছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানরা।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

জয়পুরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিতশিক্ষার্থীরা যাতে পিছিয়ে না থাকে সেটি নিশ্চিত করতে চাইঃ দীপু মনিক্ষতিকারক যেসব অ্যাপ প্লে স্টোর থেকে ডিলিট করল গুগলসায়মা ওয়াজেদ পুতুলের জন্মদিন আজবিনামূল্যে স্কুল চালিয়ে শিক্ষক পেলেন ১০ কোটি টাকা পুরস্কারআন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজসূর্যের বিরল ছবি তুলল ভারতের মহাকাশযান আদিত্যবিজয় দিবসে বিমানের টিকিটে ১৬ শতাংশ ছাড়প্রভাসের নায়িকা তৃপ্তি, বাজেট ৫২৬ কোটি টাকা?সোনিয়া গান্ধীকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন মোদিড্র হওয়া সিরিজে সেরা স্বর্ণামনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিলের শেষ দিন আজকোপা আমেরিকা ২০২৪ : একনজরে দেখে নিন সূচিবৃষ্টি নিয়ে যে বার্তা দিল আবহাওয়া অধিদপ্তর