রোববার   ১০ ডিসেম্বর ২০২৩ || ২৫ অগ্রাহায়ণ ১৪৩০

প্রকাশিত: ১১:৫৮, ২০ নভেম্বর ২০২৩

আমিই নায়িকাদের বিছানায় নিয়ে যেতাম: মনসুর আলী খান

আমিই নায়িকাদের বিছানায় নিয়ে যেতাম: মনসুর আলী খান
সংগৃহীত

সম্প্রতি  ‘লিও’ সিনেমায় দক্ষিণী তারকা থলপতি বিজয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তৃষা কৃষ্ণান। একই সিনেমাতে অভিনয় করেছেন মনসুর আলী খানও। এ সিনেমায় তৃষার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সুযোগ না পেয়ে কিছুটা হতাশ তিনি।

এ বিষয়ে মনসুর বলেন, আমি যখন জানতে পেরেছিলাম, তৃষার সঙ্গে একই সিনেমাতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তার সঙ্গে আমার একটা বেডরুমের দৃশ্য তো থাকবেই। এর আগের সব সিনেমাতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। তেমন দৃশ্যে অভিনয় করা আমার কাছে এখন ডালভাত। আমি ভেবেছিলাম, তৃষার সঙ্গেও এমন কোনো একটা দৃশ্যে অভিনয় করার সুযোগ পাব। কিন্তু এই সিনেমাতে তার সঙ্গে আমার দেখা পর্যন্ত হয়নি! 

এই ভিডিও ভাইরাল হওয়ার পরই সোশ্যাল সাইটের পাতায় সমালোচনার ঝড় ওঠে। মনসুরের ‘দাবি’র কথা জানতে পেরে রেগে যান অভিনেত্রী তৃষাও। তিনি লেখেন, সমাজমাধ্যমের সৌজন্যে একটা ভিডিও আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলী খান আমাকে নিয়ে অশালীন কিছু কথা বলেছেন। এমন আচরণের প্রতিবাদ তো জানাচ্ছি বটেই, পাশাপাশি আমি মনে করি আমি সৌভাগ্যবতী যে, তার মতো অভিনেতার সঙ্গে আমাকে অভিনয় করতে হয়নি। ভবিষ্যতেও কখনো সেই দিন আসবে না।

এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন মনসুর নিজেও। একটি বিবৃতির মাধ্যমে তিনি জানিয়েছেন, তার ছেলেমেয়েদের সূত্রে নাকি তিনি এই গোটা ঘটনা সম্পর্কে অবগত হয়েছেন। তার দাবি, তার সিনেমা মুক্তির আগে ইচ্ছাকৃতভাবে তার বিরুদ্ধে এমন অপপ্রচার করা হচ্ছে। অভিনেতা আরো জানিয়েছেন, নেহাত মজা করেই নাকি ঐ কথা বলেছিলেন তিনি।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

নির্বাচন পর্যবেক্ষণ করবে ভারত, জাপান ও ফিলিস্তিনবন্ধ হচ্ছে গুগল পডকাস্টভাইরাল এসএসসি পরীক্ষার রুটিন নিয়ে যা বলল শিক্ষা বোর্ডদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আপিল শুনানি শুরু আজপাঁচবিবিতে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিতকালাইয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিতউন্নতি করতে নয়, জিততে এসেছিঃ শান্তডিম পাড়বে বিরল কচ্ছপ, তাই মিসাইল পরীক্ষা স্থগিতআজ আন্তর্জাতিক মানবাধিকার দিবসজয়পুরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিতশিক্ষার্থীরা যাতে পিছিয়ে না থাকে সেটি নিশ্চিত করতে চাইঃ দীপু মনিক্ষতিকারক যেসব অ্যাপ প্লে স্টোর থেকে ডিলিট করল গুগলসায়মা ওয়াজেদ পুতুলের জন্মদিন আজবিনামূল্যে স্কুল চালিয়ে শিক্ষক পেলেন ১০ কোটি টাকা পুরস্কারআন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজসূর্যের বিরল ছবি তুলল ভারতের মহাকাশযান আদিত্যবিজয় দিবসে বিমানের টিকিটে ১৬ শতাংশ ছাড়প্রভাসের নায়িকা তৃপ্তি, বাজেট ৫২৬ কোটি টাকা?সোনিয়া গান্ধীকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন মোদি