মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৮:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০২৪

জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী

জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী
সংগৃহীত

ক্যারিয়ারের শুরুর দিকে ক্ষয়কুমার, আয়ুষ্মান খুরানাদের সঙ্গে কাজ করেছিলেন সাবী সিধু। অভিনয় করেছিলেন জনপ্রিয় প্রযোজক সংস্থার ব্যানারে। কিন্তু এখন তিনি জীবিকা নির্বাহ করেন নিরাপত্তারক্ষীর কাজের মাধ্যমে।

‘গুলাল’, ‘পাতিয়ালা হাউস’, ‘বেওকুফিয়া’র মতো ছবিতে অভিনয় করেছেন সাবী সিধু। কিন্তু সময়ের সঙ্গে তার কাছে অভিনয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যায়। নানা ধরনের কাজ করার পর শেষে বাধ্য হয়ে নিরাপত্তারক্ষীর কাজ করছেন। অনেক যন্ত্রণা সত্ত্বেও বাস্তব তাকে মেনে নিতে হয়েছে।

সংবাদমাধ্যমে সাবী জানিয়েছেন, জীবনের কঠিন সময়ে তিনি যোগাযোগ করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে। সুযোগ পেয়েছিলেন অনুরাগের ‘পাঞ্চ’ ছবিতে। কিন্তু এই ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। এরপর ‘ব্ল্যাক ফ্রাইডে’তে তিনি কমিশনার সামরার ভূমিকায় অভিনয় করেন। তার এই অভিনয় প্রশংসিতও হয়। অনুরাগ ছাড়া পরিচালক নিখিল আদভানীর সঙ্গেও কাজ করেছেন সাবী।

তার শৈশব কেটেছে লখনৌ শহরে। তার পর চণ্ডীগড়ে যান। এ সময়ে মডেলিং শুরু করেন। এর পর লখনৌ ফিরে এসে আইনবিদ্যা নিয়ে পড়াশোনা করেন। পাশাপাশি চলতে থাকে থিয়েটার। সাবীর ভাই মুম্বাই শহরে এয়ার ইন্ডিয়াতে চাকরি পান পরে। ভাইয়ের সঙ্গে মায়ানগরীতে আসেন সাবীও। দু’চোখে অভিনয় করার স্বপ্ন। প্রথম দিকে কাজের কোনো অভাব হয়নি। কিন্তু হঠাৎ তার শরীর অসুস্থ হয়ে পড়ে। অভিনয় থেকে দূরে সরে যান। এখন দুবেলা দু-মুঠো অন্নসংস্থান হয় সিকিউরিটির কাজের মাধ্যমে।

এত কিছুর পরও সাবী সিধু জানিয়েছেন তিনি এটা ভেবে খুশি যে ভিক্ষাবৃত্তি করে নয়, তিনি উপার্জন করছেন কাজ করে।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়