মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:৫৪, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দ্বিতীয় বিয়েও টিকছে না ‘বিগ বস’ অভিনেত্রীর! কী ইঙ্গিত দিলেন?

দ্বিতীয় বিয়েও টিকছে না ‘বিগ বস’ অভিনেত্রীর! কী ইঙ্গিত দিলেন?
সংগৃহীত

সালমান খানের সঞ্চালিত ‘বিগ বস’ শো-তে প্রতিযোগী ছিলেন অভিনেত্রী দলজিৎ কউর। সম্প্রতি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। সেই বিয়ের এক বছর পার হওয়ার আগেই বিচ্ছেদের জল্পনা তুঙ্গে।

জানা গেছে, সামাজিক মাধ্যমে নিজের ভেরিফায়েড প্রোফাইল থেকে দ্বিতীয় স্বামী নিখিল প্যাটেলের সব ছবি সরিয়ে দিয়েছেন দলজিৎ। আর এতেই বিচ্ছেদের জল্পনা তুঙ্গে উঠেছে।

‘কুলবধূ’, ‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দু?’, ‘কালা টিকা’, ‘সসুরাল গেন্দা ফুল ২’র মতো সিরিয়ালের মাধ্যমে হিন্দি টেলিভিশনের দর্শকদের কাছে জনপ্রিয়তা পান দলজিৎ। ‘কুলবধূ’ সিরিয়ালের সেটে অভিনেতা শালিন ভানোটের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ২০০৯ সালে দুজনের বিয়ে হয়। একমাত্র সন্তানের জন্ম হয় ২০১৪ সালে। এর পরের বছরই শালিনের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ আনেন দলজিৎ। ২০১৫ সালেই দুজনের ডিভোর্স হয়।

২০২৩ সালের মার্চ মাসে কেনিয়ার ব্যবসায়ী নিখিল প্যাটেলকে বিয়ে করেন দলজিৎ। কিন্তু সেই বিয়েতেও নাকি বিচ্ছেদের আশঙ্কা তৈরি হয়েছে। 

যদিও সর্বভারতীয় সংবাদমাধ্যমে নাকি অভিনেত্রীর টিম জানিয়েছে, বাবার অস্ত্রোপচারের জন্য ছেলে জেইডনকে নিয়ে এখন ভারতে রয়েছেন দলজিৎ। এর পর তার মায়েরও অস্ত্রোপচার হওয়ার কথা। এমন সময়ে অভিনেত্রী এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চান না।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়