শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৩৫, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

কিডনি বেচে দেওয়ার ভাবনা অঙ্কুশের!

কিডনি বেচে দেওয়ার ভাবনা অঙ্কুশের!
সংগৃহীত

অভিনেতা হিসেবে তিনি যে সফল, তা আর নতুন করে বলে দিতে হয় না। প্রযোজক হিসেবেও এ বার হাতেখড়ির পালা। মুক্তি পেতে চলেছে ‘মির্জা’। তার আগেই অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তরের খেলায় মজলেন তিনি।

অভিনেতা হওয়ার পাশাপাশি প্রযোজকের আসনে বসলে বাড়তি কিছু দায়িত্ব থেকে যায়। সিনেমা তৈরির শৈল্পিক দিকটি তো বটেই, অর্থনৈতিক দিকটিও দেখাশোনা করতে হয়।

এক ভক্ত অঙ্কুশকে প্রশ্ন করেন, দাদা মির্জাতে একজন ব্যাক আপ ডান্সার নিয়ে টাইটেল ট্র্যাকটা সত্যি থাকবে?

ভক্তের এ প্রশ্নের জবাবে স্বভাবসিদ্ধ রসিকতায় উত্তর দিয়েছেন অঙ্কুশ। মজার ছলে তিনি লেখেন, ‘কিডনি বেচে কত পাই।’ এ হেন উত্তরের সঙ্গে হাসির ইমোজিও যোগ করেছেন অভিনেতা।

অঙ্কুশ জানিয়েছেন, খুব শিগগিরই মুক্তি পাবে ‘মির্জা’র ট্রেলার। আর তাতে থাকবে বিশেষ চমক। আপাতত তারই অপেক্ষায় ভক্তরা।

সূত্র: Dhaka post

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা