শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৫৫, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

নতুন বিতর্কে রাজ-শুভশ্রী

নতুন বিতর্কে রাজ-শুভশ্রী
সংগৃহীত

টালিউডের রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় ২০২৪-কে স্বাগত জানিয়েছিলেন একে-অপরকে চুম্বন খাওয়ার মধ্য দিয়ে। আর সেই ছবি শেয়ার করে বিতর্কে জড়িয়েছেন টালিউডের রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি এ বিতর্ক নিয়ে মুখ খুলেছেন রাজ।

চুমু খাওয়া প্রসঙ্গে রাজ জানান, ‘কেউ প্রশংসা করবে বা কটাক্ষ করবে বলে তো আমরা কিছু করিনি। চুমু খেতে ইচ্ছে হয়েছে তাই করেছি। সবসবময় করব। আমি আমার বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বৌদিকে তো নয়। কে কী বলল, তার জন্য তো আমি আমার বউকে কিস করা বন্ধ করতে পারি না। বরং আরও দুটো বেশি কিস করতে পারি।’

‘আমি বলব যে বউকে অন্তত প্রকাশ্যে চুমু খান। কিচ্ছু যায় আসে না। লুকিয়ে দরজা-জানলা বন্ধ করে বউকে কিস করতে হবে এমন মাথার দিব্যি কেউ দেয়নি। আপনার বউ, আপনি কিস করবেন সেটাই তো স্বাভাবিক।’, আরও বলেন রাজ।

স্ত্রী শুভশ্রীকে নিয়ে বরাবরই খোলামেলা রাজ। ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না তিনি। সঙ্গে দুই সন্তান ইউভান আর ইয়ালিনিকে নিয়েই এখন রাজের গোটা দুনিয়া। সঙ্গে ভালো ছবি আর সিরিজ তৈরি তো আছেই।

প্রসঙ্গত, রাজ আর শুভশ্রী দুজনেই বর্তমানে ব্যস্ত রয়েছেন বাবলি সিনেমার শ্যুটে। বুদ্ধদেব গুহর এই একই নামের উপন্যাস অবলম্বনে সিনেমা বানাচ্ছেন রাজ। ছবিতে নায়িকা শুভশ্রীই। আর নায়ক চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়তে।

সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সৌরসেনী মৈত্রও। ইতিমধ্যে নর্থ বেঙ্গলে করে নিয়েছেন শ্যুটিং। কিছু কাজ হয়েছে কলকাতাতেও। মেয়ের জন্ম দেওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম সিনেমা।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা