শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:১১, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

অরিজিতের দিকে পোশাক খুলে ছুড়ে মারলেন এক নারী

অরিজিতের দিকে পোশাক খুলে ছুড়ে মারলেন এক নারী
সংগৃহীত

বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং। পশ্চিমবঙ্গের জিয়াগঞ্জের ভূমিপুত্রের সুরের মূর্ছনা শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে দেন। এবার তার লাইভ কনসার্টে এক নারী ভক্ত অবাক করা কাণ্ড ঘটিয়ে বসলেন। কনসার্ট চলাকালীনই গায়ের টপ খুলে গায়কের দিকে ছুড়ে মারেন তিনি।

সামাজিক মাধ্যমে প্রকাশ্যে এসেছে ওই ভিডিও। যেখানে দেখা গেল ভক্তদের দেওয়া খাতা, ডায়েরি, এমনকি গিটারেও পর পর অটোগ্রাফ দিয়ে যাচ্ছিলেন অরিজিৎ সিং। আচমকাই মঞ্চে উড়ে এসে পড়ল এক নারীর টপ। প্রথমটায় নজর এড়িয়ে যায় গায়কের। কিন্তু চোখে পড়তেই তিনি যা করলেন, তা আপাতত নেটপাড়ার চর্চায়।

অরিজিৎ সিংয়ের গানে লিপ মেলাতে মুখিয়ে থাকেন বলিউডের তাবড় সেলেবরাও। তার লাইভ কনসার্ট মানেই ভক্তদের উন্মাদনা। তাই বলে পরনে টপ খুলে ছুড়ে মারা গায়কের দিকে!

সম্প্রতি নেপালের এক কনসার্টেই ঘটেছে এমন কাণ্ড। আর ওই নারী ভক্তর কীর্তি দেখে নিজেই তাজ্জব অরিজিৎ। কিন্তু ফিরিয়ে দেননি তাকে। বরং মঞ্চে পড়ে থাকা পোশাক সযত্নে তুলে ধরে তাতে লিখে দিলেন নিজের নাম।

মাস দুয়েকের পুরোনো হলেও সেই ভিডিওই বর্তমানে দাবানল গতিতে ভাইরাল। লাজুক অরিজিৎ সিংকে দেখে ততোধিক মজেছেন অনুরাগীরাও। কেউ কেউ আবার ওই নারী ভক্তকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করেছেন।

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা