শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:০২, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

মৃ*ত্যুর সংবাদ ছড়ানোর পর অভিনেত্রী বললেন ‘বেঁচে আছি’

মৃ*ত্যুর সংবাদ ছড়ানোর পর অভিনেত্রী বললেন ‘বেঁচে আছি’
সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’র দ্বিতীয় সিজনের অভিনেত্রী আঁচল তিওয়ারিসহ নয়জনের প্রা*ণহানি ঘটেছে— এমন একটি খবর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) প্রকাশ হয় গণমাধ্যমগুলোতে। কিন্তু এক দিন পরই আঁচল নিজেই বললেন, ‘আমি বেঁচে আছি!’ 

সংবাদে জানানো হয়, বিহারের কাইমুরে সড়ক দুর্ঘটনায় গায়ক ছোটু পান্ডে এবং সিমরান শ্রীবাস্তব ও আঁচল তিওয়ারিসহ নয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর উঠে এলো নতুন তথ্য।

গণমাধ্যমে মৃত্যুর খবরটি প্রচারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন আঁচল। নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন— ‘বেঁচে আছি’। ভুয়া মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছিল।

জানা গেছে, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী এবং অপরজন সংগীতশিল্পী ও অভিনেত্রী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সড়ক দুর্ঘটনায় গায়িকা আঁচল তিওয়ারির মৃত্যু হয়। অন্যদিকে অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের নাম এক হওয়ার কারণেই এই বিভ্রান্তির সৃষ্টি হয়।

সূত্র: Rtv News

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা