শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৩:১২, ২ মার্চ ২০২৪

আম্বানিদের কাছ থেকে কতো পারিশ্রমিক নিচ্ছেন রিহানা?

আম্বানিদের কাছ থেকে কতো পারিশ্রমিক নিচ্ছেন রিহানা?
সংগৃহীত

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি পরিবারের অনুষ্ঠান মানেই তো রাজকীয় আয়োজন। উপলক্ষ যা-ই হোক, উদযাপন হয় ঘটা করে। আগামী ১২ জুলাই মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের বিয়ে।

ছোট ছেলের বিয়ের উদযাপনে কোনো খামতি রাখতে চান না মুকেশ-নীতা। তাই বিয়ের মাস ছয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে উৎসব। পহেলা মার্চ শুক্রবার থেকে জামনগরে শুরু হয়েছে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের উদযাপন। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়বে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এই প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানাও।

বিমানবন্দর থেকে বেরিয়েই আলোকচিত্রীদের ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। রাধিকা আর অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানে রিহানা কী গাইবেন, সেই তালিকা প্রকাশ্যে আসেনি। তবে পপ গায়িকার অন্যতম জনপ্রিয় গান ‘ডায়মন্ড’ গাইবেন বলেও শোনা গিয়েছে। অম্বানিদের অনুষ্ঠানের নির্দিষ্ট কোনো বাজেট হয় না। তবু রিহানা অম্বানিদের থেকে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে কৌতূহলী অনেকেই।

ভারতীয় গণমাধ্যমের সূত্রের খবর, রিহানা প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য। রিহানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি, কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহানা নিজে সঙ্গে করে নিয়ে এসেছেন। সেই কারণেই পারিশ্রমিকও বেড়েছে।

সূত্র: zoombangla

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা