শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৪০, ৪ মার্চ ২০২৪

আম্বানিপুত্রের বিয়েতে অন্তঃসত্ত্বা দীপিকাকে নাচালেন রণবীর

আম্বানিপুত্রের বিয়েতে অন্তঃসত্ত্বা দীপিকাকে নাচালেন রণবীর
সংগৃহীত

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির চমকে ভরা ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে তিনদিনে গড়াল। আনুষ্ঠানিকভাবে জুলাই মাসে বিয়ের পিঁড়িতে বসবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট জুটি। তবে উৎসব শুরু হয়ে গেছে মার্চে মাসেই! এই আয়োজনের প্রথম দিনে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নেন বলিউডের তিন খান। 

গুজরাটের জামনগর শহরে শুরু হওয়া এই অনুষ্ঠানে এসেছিলেন সদ্য মা হতে যাওয়া বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। দর্শকসারিতে সেজেগুজে বসেছিলেন তিনি। পরনে ছিল লাল এবং সোনালী রঙের লেহেঙ্গা। অন্যদিকে, স্বামী রণবীর সিং কালো রঙের শেরওয়ানিতে একদম সাধারণ পোশাকে দেখা দিলেন।

তবে সমালোচনা শুরু হয়েছে অন্য জায়গায়। অনুষ্ঠানেই দেখা গেল, অন্তঃসত্ত্বা দীপিকাকে নাচের জন্য ডাকলেন রণবীর। আর তার ডাক উপেক্ষা করতে পারলেন না দীপিকা নিজেও। বরের হাত ধরে স্টেজে উঠে নাচতে শুরু করলেন।

রণবীরের এমন কাণ্ড দেখে রীতিমতো থ হয়ে গেলেন নেটিজেনরা। তাদের নাচের ওই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই রণবীরকে নিয়ে সমালোচনা শুরু করলেন তারা।

এত ভারী পোশাক, তার সঙ্গে পিচ্ছিল স্টেজে উঠা দীপিকার নাচ দেখে আতঙ্কিত তার অনুরাগীরা। কেউ কেউ বলছেন, আম্বানীরা একজন অন্তঃসত্ত্বা মহিলাকে দিয়েও নাচ করাতে পারেন।

কেউ আবার বললেন, বর বলল আর আপনি দৌড়ে গেলেন? পা পিছলে গেলে কী হতো? রণবীরের বুদ্ধি কোথায়, এমন প্রশ্নও উঠল।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীরঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনওসদরঘাটে শেষ বিল্লালের পুরো পরিবারবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাব্যাংক ডাকাতি থেকে বাঁচতে জয়পুরহাটে কড়া নিরাপত্তাএলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতাবায়তুল মোকাররমে ঈদের জামাতে মুসল্লিদের ঢলআজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যাভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধারজাহাজে ঈদের নামাজ আদায় করেছেন জিম্মি নাবিকরা