• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

জাগ্রত জয়পুরহাট

বয়স্ক পুরুষরা কেন কমবয়সী নারীদের প্রেমে পড়েন

জাগ্রত জয়পুরহাট

প্রকাশিত: ২৩ মে ২০২২  

এমন কাউকে খুঁজে পাওয়া কঠিন যে জীবনে একবারও প্রেমে পড়েনি। প্রেমে পড়ার কোনো নির্দিষ্ট বয়স নেই। মানুষ যেকোনো ব্যসে যে কারো প্রতি ভালোলাগা অনুভব করতে পারেন। আবার পছন্দের মানুষটির সঙ্গে যেকোনো বয়সে নতুন করে জীবন শুরু করতে পারেন।

তবে প্রচলিত একটি ধারণা, বেশি বয়সের পুরুষরা কমবয়সী প্রেমিকাই বেশি পছন্দ করেন। শুধু ধারণা নয়। বাস্তবেও এর অনেক অনেক উদাহরণ রয়েছে। বলিউডে শ্রীদেবী-বনি, কারিনা-সাইফ, মিলিন্দ-অঙ্কিতা। টলিউডে দীপঙ্কর-দোলন। সম্প্রতি ক্রিকেটের বাংলা দলের প্রাক্তন কোচ অরুণলাল- বুলবুলও কিন্তু এই তালিকায় নিজেদের নাম যুক্ত করেছেন। তাছাড়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ সারা জাগিয়েছে টম ইমাম ও মিষ্টি ইমাম এর জুটি।

কেন জীবনের অনেকটা সময় পেরিয়ে এসে পুরুষেরা স্ত্রী বা প্রেমিকা হিসেবে বেছে নেন অল্পবয়সী কাউকে? অনেকেই এর বিভিন্ন কারণ খোঁজার চেষ্টা করেন। তেমনই কিছু কারণ হলো- 

 

টম ইমাম ও মিষ্টি ইমাম।

টম ইমাম ও মিষ্টি ইমাম।

উদ্বেগহীন মনোভাবের কারণে

অল্প বয়সে মানসিক চাপ, উদ্বেগ, চিন্তা অনেক কম থাকে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সে সব জীবনের উপর চেপে বসে। তাই বয়স্ক পুরুষরা সঙ্গী হিসেবে এমন কাউকে খোঁজেন যার কাছে সব সমস্যা মন খুলে বলা যাবে। সঙ্গীর তারুণ্যের ছোঁয়ায় বাকি সব সমস্যা দূরে সরে যাবে।

বেশি যত্ন পাওয়ার প্রত্যাশায়

বয়স বাড়লে সবাই একটু যত্ন চায়। মানসিক স্পর্শের প্রয়োজন পড়ে। তাই সঙ্গী হিসেবে এমন কাউকে চান যাকে সব সময় পাশে পাওয়া যায়। মানসিক এবং শারীরিক ভাবেও দৃঢ় হবে। যাতে সঙ্গীর কম বয়সের উন্মাদনায় বাকি জীবনটা আনন্দে কাটানো যাবে।

সতেজ যৌনসুখ পেতে

বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে যৌনতার সংজ্ঞা বদলাতে থাকে। বয়স বাড়লে শরীরের কার্যক্ষমতাও হারাতে থাকে। যৌনজীবন ভালো রাখতে কমবয়সী কাউকে জীবনসঙ্গিনী হিসেবে চেয়ে থাকেন বয়স্ক পুরুষেরা।

জাগ্রত জয়পুরহাট
জাগ্রত জয়পুরহাট