বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:০৫, ৭ মে ২০২১

কালাইয়ে সরকারি গাছ কাটায় তিনজন আটক

কালাইয়ে সরকারি গাছ কাটায় তিনজন আটক

জয়পুরহাটের কালাইয়ে উদয়পুর ইউনিয়ন পরিষদ কর্তৃক রোপনকৃত রাস্তার সরকারি ইউক্যালিপটাস গাছ কাটার অপরাধে আলামতসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় গাছ কাটার আলামত- করাত, ভ্যানসহ গাছের কাটা খণ্ডগুলো উদ্ধার করা হয়। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে মোসলেমগঞ্জ-তেলিহার সড়কের পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার স্থানীয় ইউপি সদস্য কহিনুর আক্তার বাদী হয়ে কালাই থানায় একটি মামলা দায়ের করে।

আটককৃতরা হলেন- উপজেলার উদয়পুর ইউনিয়নের সারুঞ্জা গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে রবিউল ইসলাম যাদু (৪১), একই উপজেলার চেচুরিয়া গ্রামের রফিকুল আকন্দের ছেলে রবিউল ইসলাম (২৭) এবং টাকাহুত গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রুহুল আমিন।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে মোসলেমগঞ্জ-তেলিহার সড়কের পাইকপাড়া এলাকায় সরকারি গাছ দুবৃত্তরা কেটে নিয়ে যাচ্ছিল। স্থানীয় ইউপি সদস্য কহিনুর আক্তার বিষয়টি এলাকাবাসীর কাছ থেকে জানতে পারেন। বিষয়টি তিনি স্থানীয় চেয়ারম্যান এবং থানার ওসিকে জানান। খবর পেয়ে বুধবার দিবাগত রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে গাছ কাটার আলামত- করাত, ভ্যানসহ তিনজনকে আটক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় তিনজনকে আটক করা হয়। এ সময় গাছ কাটার আলামত- করাত, ভ্যানসহ গাছের কাটা খণ্ডগুলো উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় প্রচলিত আইনে থানায় একটি মামলা হয়েছে।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ