বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৫, ২১ মে ২০২১

ক্ষেতলালে জেলা পরিষদের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

ক্ষেতলালে জেলা পরিষদের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

জয়পুরহাটের ক্ষেতলালে জেলা পরিষদের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান ও দলীয় নেতা কর্মীদের করোনা মোকাবিলার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে, ২০২০-২১ অর্থ বছরে জেলা পরিষদ উন্নয়ন সহায়তা বরাদ্দ থেকে কোভিট-১৯ মোকাবিলার জন্য সুরক্ষা সামগ্রী (হ্যান স্যানিটাইজার, হ্যানওয়াস, সাবান, ও মাস্ক) বিতরন এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করেন জেলা পরিষদের চেয়ারম্যন আরিফুর রহমান রকেট।

গতকাল ২০মে বেলা সাড়ে ১১টায় উপজেলার হলরুমে অনুষ্ঠিত শিক্ষা সহায়তা ও কোভিট-১৯ সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়দার মো:রফিক।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যন ও জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য শফিকুল আলম তালুকদার, আব্দুল হান্নান মিঠু ও জিন্নাতুনেচ্ছা।

আরো উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান, মোস্তাকিম মন্ডল, নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, পৌর আওয়ামীলীগের সভাপতি দুলাল মিয়া সরদার, মুক্তিযোদ্ধা আজাহার আলী, মোফাজ্জল হোসেন এবং পাঁচ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ