বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৩৭, ২৪ মে ২০২১

কালাইয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভিত্তি স্থাপন করেন: হুইপ স্বপন

কালাইয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভিত্তি স্থাপন করেন: হুইপ স্বপন

জয়পুরহাট জেলার কালাই উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক হলরুম নির্মাণ, শান্তি নগর উচ্চ বিদ্যালয়ের নতুন শ্রেণি কক্ষ ভবন নির্মাণ ও জিন্দারপুর ইউনিয়নে গ্রামীণ সড়কের পাকা করণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এম.পি) রবিবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টায় জিন্দারপুর ইউনিয়নে গ্রামীণ সড়কের পাকা করণ, বিকেল সাড়ে ৫টায় শান্তি নগর উচ্চ বিদ্যালয়ের নতুন শ্রেণি কক্ষ ভবন নির্মাণ ও সন্ধ্যা সাড়ে ৬টায় কালাই উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক হলরুম নির্মাণের কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন।

তিনি বলেন, আগে গ্রামে গ্রামে অনেক মহিলা একটি শাড়ি পরে সারা বছর কাটাতো, কোন কিছু পরিধান করে ওই শাড়ি শুকানো হলে আবার ওই শাড়ি পরতেন কিন্তু এখন এমন কাউকে খুঁজে পাওয়া যায় না। আমি আপনাদের খাদেম। উন্নয়নের দায়িত্ব আমার উপর ছেড়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) টুকটুক তালুকদার, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী প্রমুখ। 

জাগ্রত জয়পুরহাট

সর্বশেষ

জনপ্রিয়